ISL 2021-22: মশাল জ্বললো না লাল-হলুদদের, আত্মঘাতী গোলের খেসারত দিতে হলো পয়েন্ট ভাগাভাগি করে

এগিয়ে থেকেও চলতি মরশুমের প্রথম জয় অর্জন হলো না এসসি ইস্টবেঙ্গলের। একাধিক সুযোগ নষ্ট ও আত্মঘাতী গোলের খেসারত দিতে হলো পয়েন্ট ভাগাভাগি করে।
ISL 2021-22: মশাল জ্বললো না লাল-হলুদদের, আত্মঘাতী গোলের খেসারত দিতে হলো পয়েন্ট ভাগাভাগি করে
এসসি ইস্টবেঙ্গল বনাম ব্যাঙ্গালুরু এফসিছবি ISL-র ট্যুইটার হ্যান্ডেলের সৌজন্যে

এগিয়ে থেকেও চলতি মরশুমের প্রথম জয় অর্জন হলো না এসসি ইস্টবেঙ্গলের। চলতি মরশুমে টানা নবম ম্যাচে এবং আইএসএলে শেষ ১৩ ম্যাচের শেষেও জয়ের মুখ দেখতে পেলো না লাল-হলুদদরা। একাধিক সুযোগ নষ্ট ও আত্মঘাতী গোলের খেসারত দিতে হলো পয়েন্ট ভাগাভাগি করে। তবে হীরা, আদিলরা এদিন রক্ষণভাগে কার্যত দূর্গের মতো দাঁড়িয়ে ইস্টবেঙ্গলকে ড্র এনে দিলেন। সুনীল ছেত্রীর ব্যাঙ্গালুরু এফসি বনাম এসসি ইস্টবেঙ্গলের ম্যাচ শেষ হয়েছে ১-১ গোলে ড্রয়ের মাধ্যমে।

গত ম্যাচের পর পদত্যাগ করেছেন ম্যানুয়েল মানোলো দিয়াজ। তাঁর পরিবর্তে নতুন কোচ মারিয়ো রিভেরাকে নিয়োগ করা হলেও এদিন লাল-হলুদদের ডাগ আউটে ছিলেন রেনেডি সিং। শুরু থেকেই প্রথম জয় তুলে নেওয়ার জন্য এদিন ঝাঁপিয়ে পড়ে এসসি ইস্টবেঙ্গল। প্রথমার্ধে এগিয়েও যায় তারা। তবে প্রথম ৪৫ মিনিটে অন্ততঃ চারটি গোলের সুবর্ণ সুযোগ হাতছাড়া হয় অরিন্দম ভট্টাচার্যদের।

ম্যাচের ২৯ মিনিটে সেট পিস থেকে গোল আসে লাল-হলুদদের। আঙ্গুসানার নিখুঁত ফ্রি-কিক থেকে লো হেডারে প্রাক্তন দল বেঙ্গালুুরুর জালে বল জড়িয়ে দেন হাওকিপ। প্রথমার্ধে ১-০ গোলে এগিয়ে যায় রেনেডি সিংএর ছেলেরা। তবে এই লীড দ্বিতীয়ার্ধে বেশি সময় ধরে রাখা সম্ভব হয়নি। ইস্টবেঙ্গলের পরে ম্যাচে সেট পিস থেকে গোল করল বেঙ্গালুরুও। সৌরভ দাস বল ক্লিয়ার করতে গেলেও তাঁর মাথা ছুঁইয়ে বল অরিন্দমকে পরাস্ত করে গোলে ঢুকে যায়। সমতা ফিরে পায় ব্যাঙ্গালুরু।

দ্বিতীয়ার্ধে আক্রমণের ঝাঁঝ বাড়াতে থাকে ব্যাঙ্গালুরু। তবে ইস্টবেঙ্গলের রক্ষণভাগে প্রাচীরের ন্যায় দাঁড়িয়ে থাকেন হীরা মন্ডল, আদিল খানেরা। শেষ পর্যন্ত ১-১ গোলেই ম্যাচ শেষ হয়। দুই দলকেই সন্তুষ্ট থাকতে হয় এক-এক পয়েন্ট নিয়েই। এই ম্যাচের শেষে ৫ পয়েন্ট নিয়ে লীগ টেবিলের একদম শেষেই রয়েছে এসসি ইস্টবেঙ্গল এবং ১০ পয়েন্ট নিয়ে অষ্টম স্থানে ব্যাঙ্গালুরু এফসি।

এসসি ইস্টবেঙ্গল বনাম ব্যাঙ্গালুরু এফসি
ISL 2021-22: শীর্ষে থাকা মুম্বই সিটিকে হারিয়ে জয়ে ফিরলো ওড়িশা ফুটবল ক্লাব

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in