ISL 2021-22: জামশেদপুর এফসি ও কেরালা ব্লাস্টার্সের ম্যাচ ড্র, লীগ টেবিলের শীর্ষ চারেই দুই দল

আজকের খেলায় ড্র করে টানা সাত ম্যাচে অপরাজিত থাকলো কেরালা ব্লাস্টার্স। ৮ ম্যাচের মধ্যে মাত্র একটিতে হেরে তারা রয়েছে লীগ টেবিলের তৃতীয় স্থানে। অন্যদিকে জামশেদপুর অপরাজিত রয়েছে টানা তিন ম্যাচ।
ISL 2021-22: জামশেদপুর এফসি ও কেরালা ব্লাস্টার্সের ম্যাচ ড্র, লীগ টেবিলের শীর্ষ চারেই দুই দল
কেরালা ব্লাস্টার্সছবি কেরালা ব্লাস্টার্সের ট্যুইটার হ্যান্ডেলের সৌজন্যে

জামশেদপুর এফসি বনাম কেরালা ব্লাস্টার্সের ম্যাচ শেষ হয়েছে ১-১ ব্যবধানে ড্রয়ের মাধ্যমে। দুই পক্ষকেই সন্তুষ্ট থাকতে হলো এক-এক পয়েন্ট নিয়েই। তবে ম্যাচ ড্র হলেও দুই দল রয়েছে লীগ টেবিলের শীর্ষ চারেই। দ্বিতীয় স্থানে রয়েছে জামশেদপুর এবং তৃতীয় স্থানে কেরালা।

তিলক ময়দান স্টেডিয়ামে এদিন প্রথমার্ধের ১৪ মিনিটে এগিয়ে যায় জামশেদপুর এফসি। ওয়েন সোয়েলদের এগিয়ে দেন ৩১ বর্ষীয় স্কটিশ ফরোয়ার্ড গ্রেগ স্টেয়ার্ট। পিছিয়ে পড়ার অল্প সময় পরেই অবশ্য সমতা ফিরে পায় কেরালা। ২৭ মিনিটে ইভান ভুকোমানোভিচদের হয়ে স্কোরলাইনে ইকুইলাইজার আনেন সাহাল আব্দুল সামাদ। প্রথম জল পানের বিরতির আগেই দুই পক্ষ একটি করে গোল করেছেন। এরপর সম্পূর্ণ ম্যাচে আর গোলের দেখা পায়নি দুই পক্ষ।

এই ম্যাচে কেরালার থেকে অধিক রং ছড়িয়েছে জামশেদপুরই। বারংবার আক্রমণে কেরালা ডিফেন্ডারদের কঠিন পরীক্ষার সামনে ফেলেছিলেন অ্যালেক্স, পিটার হার্টলেরা। তবে জেস্সাল কারনেইরা, মার্কো লেসকেভিকরা জামশেদপুরের আক্রমণ প্রতিহত করেছেন ভালো ভাবেই। কেরালাও বেশ কয়েকবার আক্রমণের ঝাঁঝ দেখায়।

আজকের খেলায় ড্র করে টানা সাত ম্যাচে অপরাজিত থাকলো কেরালা ব্লাস্টার্স। ৮ ম্যাচের মধ্যে মাত্র একটিতেই হেরেছে তারা। ১৩ পয়েন্ট নিয়ে ইভান ভুকোমানোভিচেরা রয়েছেন লীগ টেবিলের তৃতীয় স্থানে। অন্যদিকে জামশেদপুর অপরাজিত রয়েছে টানা তিন ম্যাচ। ওয়েন সোয়েলরাও মাত্র একটি ম্যাচে হারের মুখ দেখেছেন। ১৩ পয়েন্ট নিয়ে জামশেদপুর রয়েছে লীগ টেবিলের দ্বিতীয় স্থানে।

কেরালা ব্লাস্টার্স
চলতি ISL-এ এখনও জয়ের মুখ দেখেনি এসসি ইস্টবেঙ্গল, কোচ মানালো দিয়াজের ভবিষ্যৎ নিয়ে কি ভাবছে ক্লাব?

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in