ISL 2021-22: দেশর্ন ব্রাউনের দুরন্ত হ্যাটট্রিক! মুম্বইয়ের জয় আটকে দিলো নর্থইস্ট

আজকের খেলায় ড্র করলেও লীগ টেবিলের শীর্ষেই রয়েছে মুম্বই। ৮ ম্যাচের শেষে ১৬ পয়েন্ট দেস বাকিংহ্যামেদের। অন্যদিকে ৯ ম্যাচে ৮ পয়েন্ট নিয়ে লীগ টেবিলের নবম স্থানে নর্থইস্ট।
ISL 2021-22: দেশর্ন ব্রাউনের দুরন্ত হ্যাটট্রিক! মুম্বইয়ের জয় আটকে দিলো নর্থইস্ট
নর্থইস্ট বনাম মুম্বইছবি ISL-র ট্যুইটার হ্যান্ডেলের সৌজন্যে

৬ গোলের থ্রিলিং ম্যাচে মুম্বই সিটি এফসি এবং নর্থইস্ট ইউনাইটেডের খেলা শেষ হয়েছে ৩-৩ গোলে ড্রয়ের মাধ্যমে। ফাতোর্দার জওহরলাল নেহেরু স্টেডিয়ামে এদিন ৩-১ গোলে পিছিয়ে থেকেও দুরন্ত কামব্যাক করে নর্থইস্ট। আর আজকের ম্যাচে নর্থইস্টের ত্রাতা দেশর্ন ব্রাউন। এই ৩১ বর্ষীয় জামাইকান ফরোয়ার্ড অনবদ্য হ্যাটট্রিক করে দলকে হারের মুখ থেকে বাঁচালেন। অন্যদিকে গত ম্যাচে কেরালার কাছে হারের পর এই ম্যাচে পয়েন্ট খোয়ালো মুম্বই। তবে পয়েন্ট খোয়ালেও লীগ টেবিলের ফার্স্ট বয়ই থাকছে তারা।

ফাতোর্দায় এদিন প্রথমে এগিয়ে যায় নর্থইস্ট। ২৯ মিনিটের মাথায় ইমরান খানের পাস থেকে গোল করে খালিদ জামিলদের এগিয়ে দেন দেশর্ন ব্রাউন। তবে নর্থইস্টের এগিয়ে যাওয়ার অল্প সময় পরেই সমতা ফিরে পাওয়ার পাশাপাশি এক গোলে এগিয়ে যায় মুম্বই। ৩৩ মিনিটে বিপিন সিং-এর পাস থেকে ইগোর আঙ্গুলো এবং ৪০ মিনিটে ইগোর আঙ্গুলোর পাস থেকে বিপিন সিং গোল করে মুম্বইকে এগিয়ে দেন।

দ্বিতীয়ার্ধের ৫২ মিনিটে ইগোর কাতাতাউএর পাস থেকে মুম্বইয়ের হয়ে তৃতীয় এবং ম্যাচে নিজের দ্বিতীয় গোলটি করে ফেলেন ইগোর আঙ্গুলো। নর্থইস্ট পিছিয়ে পড়ে ১-৩ গোলে। এরপরেই খালিদ জামিলদের ত্রাতা হয়ে ওঠেন দেশর্ন। ৫৫ মিনিটে এবং ৮০ মিনিটে দুটি গোল করে পূর্ণ করেন নিজের হ্যাটট্রিক। পাশাপাশি জামাইকান ফরোয়ার্ড নর্থইস্টকে এনে দেন সমতা। ম্যাচ শেষ হয় ৩-৩ গোলে ড্রয়ের মাধ্যমেই।

আজকের খেলায় ড্র করলেও লীগ টেবিলের শীর্ষেই রয়েছে মুম্বই। ৮ ম্যাচের শেষে ১৬ পয়েন্ট দেস বাকিংহ্যামেদের। অন্যদিকে ৯ ম্যাচে ৮ পয়েন্ট নিয়ে লীগ টেবিলের নবম স্থানে নর্থইস্ট। নর্থইস্টের নীচে রয়েছে কেবল ব্যাঙ্গালুরু এফসি এবং এসসি ইস্টবেঙ্গল।

নর্থইস্ট বনাম মুম্বই
ISL 2021-22: জামশেদপুর এফসি ও কেরালা ব্লাস্টার্সের ম্যাচ ড্র, লীগ টেবিলের শীর্ষ চারেই দুই দল

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in