IPL 2022: নাইট শিবিরে বড় ধাক্কা, আইপিএল থেকে ছিটকে গেলেন প্যাট কামিন্স

নাইটদের হয়ে বাকি ম্যাচ গুলিতে মাঠে নামবেন না অস্ট্রেলিয়ার টেস্ট দলের অধিনায়ক প্যাট কামিন্স। ক্রিকেট অস্ট্রেলিয়ার তরফ থেকে এবিষয়ে জানানো হয়েছে।
IPL 2022: নাইট শিবিরে বড় ধাক্কা, আইপিএল থেকে ছিটকে গেলেন প্যাট কামিন্স
প্যাট কামিন্সছবি - নাইট রাইডার্স অফিসিয়াল ওয়েবসাইট

প্লে অফের আশা এখনও জিইয়ে রেখেছে কলকাতা নাইট রাইডার্স। তবে সে আশার আলো একদম ক্ষীণ। শেষ দুই লীগ ম্যাচে সানরাইজার্স হায়দরাবাদ এবং লখনউ সুপার জায়ান্টসের বিরুদ্ধে জেতার কোনো বিকল্প নেই নাইটদের সামনে। তবে গুরুত্বপূর্ণ লড়াইয়ের আগে বড় ধাক্কা খেলো কেকেআর। আইপিএল থেকে ছিটকে গেলেন কলকাতার অজি পেসার প্যাট কামিন্স

নাইটদের হয়ে বাকি ম্যাচ গুলিতে মাঠে নামবেন না অস্ট্রেলিয়ার টেস্ট দলের অধিনায়ক প্যাট কামিন্স। ক্রিকেট অস্ট্রেলিয়ার তরফ থেকে এবিষয়ে জানানো হয়েছে। নির্ধারিত সময়ের আগেই রিহ্যাবের জন্য দেশে ফিরছেন তিনি। জানা গিয়েছে, হালকা চোট নিয়েই টুর্নামেন্ট খেলে যাচ্ছিলেন কামিন্স। এখন নাইটদের প্লে অফের রাস্তা অত্যন্ত কঠিন হওয়ায় কামিন্স অস্ট্রেলিয়া পাড়ি জমাচ্ছেন।

অস্ট্রেলিয়ার শ্রীলঙ্কা সিরিজ আসন্ন। তাই হিপ ইনজুরি দ্রুত সারিয়ে শ্রীলঙ্কার বিরুদ্ধে মাঠে নামার জন্য সমস্ত রকম চেষ্টা চালাবেন কামিন্স। অজি পেসারকে না পাওয়ায় নাইটদের বোলিং বিভাগে যে বড় ধাক্কা খেতে চলেছে তা আর বলার অপেক্ষা রাখেনা। পাশাপাশি ব্যাট হাতেও দলের ভরসা হয়েছিলেন তিনি। এই আইপিএলে নাইটদের হয়ে পাঁচ ম্যাচে ৭ টি উইকেট নিয়েছেন প্যাট।

প্যাট কামিন্স
করোনা আবহে ২৭ লক্ষ টাকা দান করেছিলেন, ভারত তাঁর 'দ্বিতীয় ঘর' বললেন প্যাট কামিন্স

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.