ম্যানচেস্টার ইউনাইটেড তাঁর সাথে 'বিশ্বাসঘাতকতা' করছে, ক্ষোভ উগরে দিলেন রোনাল্ডো

চলতি প্রিমিয়ার লীগে বেশিরভাগ সময়টাই রিজার্ভ বেঞ্চে বসে কাটাচ্ছেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। এমনকি তাঁকে দল থেকে ছেঁটে ফেলার চিন্তাভাবনা চলছে বলেও জানান স্বয়ং পর্তুগীজ মহাতারকা।
ক্রিশ্চিয়ানো রোনাল্ডো
ক্রিশ্চিয়ানো রোনাল্ডোফাইল ছবি

চলতি প্রিমিয়ার লীগে বেশিরভাগ সময়টাই রিজার্ভ বেঞ্চে বসে কাটাচ্ছেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। এমনকি তাঁকে দল থেকে ছেঁটে ফেলার চিন্তাভাবনা চলছে বলেও জানান স্বয়ং পর্তুগীজ মহাতারকা। বিশ্বকাপের এক সপ্তাহ আগে তাই নিজের ক্ষোভ উগরে দিলেন তিনি। ম্যানচেস্টার ইউনাইটেড তাঁর সাথে 'বিশ্বাসঘাতকতা' করছে বলে জানালেন সিআর সেভেন।

টটেনহ্যাম হটস্পারের বিরুদ্ধে প্রথমে বিকল্প হিসেবে নামতে অস্বীকার করার পর খেলা শেষের আগে উঠে যাওয়ায় শাস্তির মুখে পড়েছিলেন পাঁচ বারের ব্যালন ডি'অর জয়ী। সম্প্রতি অ্যাস্টন ভিলার বিপক্ষে খেললেও গতরাতে ফুলহ্যামের বিপক্ষে ২-১ গোলে জয়ের রাতে স্কোয়াডে জায়গা হয়নি পর্তুগীজ মহাতারকার। কোচের ওপর মোটেও খুশি নন তিনি। একটি সাক্ষাৎকারে রোনাল্ডো সাফ জানিয়ে দিলেন, "আমি তাকে (এরিক টেন হ্যাগ) সম্মান করিনা, কারণ সেও আমাকে সম্মান করে না।"

ক্লাবের সিনিয়র কর্মকর্তারা তাঁকে ক্ষমতাচ্যুত করার চেষ্টা করছেন কিনা সে সম্পর্কে জিজ্ঞেস করা হলে, রোনাল্ডো উত্তর দেন, "হ্যাঁ, আমার সাথে বিশ্বাসঘাতকতা করা হয়েছে এরকম অনুভব করছি আমি এবং আমার মনে হয়েছে কিছু জন আমাকে এখানে চায় না। শুধু এই বছরই নয়, গত বছরও।"

২০২১ সালে রোনাল্ডো জুভেন্টাস ছেড়ে ওল্ড ট্রাফোর্ডে প্রত্যাবর্তন করেন। গত মরশুমে সমস্ত প্রতিযোগীতা মিলিয়ে ২৪ গোল করলেও ম্যান ইউ প্রিমিয়ার লীগে ষষ্ঠ স্থানে শেষ করে। চ্যাম্পিয়নস লীগের যোগ্যতা অর্জন করতে ব্যর্থ হয় রেড ডেভিলরা। এরপর নতুন মরশুম শুরুর আগে গুঞ্জন উঠেছিল রোনাল্ডো ক্লাব ছাড়তে চান। তবে তা কার্যত হয়নি। কিন্তু এরিক টেন হ্যাগের অধীনে নিয়মিত দলে সুযোগ পাচ্ছেন না তিনি। একসময় ইউনাইটেডের হয়ে তিনটি প্রিমিয়ার লীগ শিরোপা, চ্যাম্পিয়ন্স লীগ এবং বিশ্বের সেরা খেলোয়াড় হিসাবে নিজের প্রথম ব্যালন ডি'অর জেতা রোনাল্ডো ক্লাবের জার্সিতে এখন ব্রাত্য বললেই চলে।

ক্রিশ্চিয়ানো রোনাল্ডো
লিভারপুল কিনছেন মুকেশ আম্বানি!
ক্রিশ্চিয়ানো রোনাল্ডো
FIFA World Cup 22: ফুটবল বিশ্বকাপের ইতিহাসে সর্বোচ্চ ৫ গোলদাতা

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in