আর্সেনাল
আর্সেনালছবি - সংগৃহীত

EPL: অ্যানফিল্ডে গুরুত্বপূর্ণ ম্যাচে পয়েন্ট ভাগাভাগি করে নিলো লিভারপুল-আর্সেনাল

লিভারপুল বনাম আর্সেনালের মহাগুরুত্বপূর্ণ এই ম্যাচ শেষ হয়েছে ২-২ গোলে ড্রয়ের মাধ্যমে।

অ্যানফিল্ডে বিগত সাত বছরে কোনো পয়েন্ট আদায় করতে পারেনি আর্সেনাল। সেখান থেকে এবার পয়েন্ট অর্জন করলো মিকেল আর্তেটার দল। তবে পূর্ণ তিন পয়েন্ট নয়, এক পয়েন্ট নিয়েই ফিরতে হচ্ছে গানার্সদের। লিভারপুল বনাম আর্সেনালের মহাগুরুত্বপূর্ণ এই ম্যাচ শেষ হয়েছে ২-২ গোলে ড্রয়ের মাধ্যমে।

মিকেল আর্তেটা এবং য়ুর্গেন ক্লপ- দুজনের কাছেই এই ম্যাচ ছিল মহামূল্যবান। লিভারপুল লড়াই চালাচ্ছিল শেষ চারের লড়াইয়ে নিজেদের টিকিয়ে রাখতে। অন্যদিকে গানার্সরা নেমেছিল শিরোপা জয়ের রাস্তা মজবুত করতে। তবে ৯০ মিনিটের টান টান উত্তেজনার পর দুই দলই মাঠ ছেড়েছে শুকনো মুখে।

গতকাল প্রথম এগিয়ে যায় চলতি মরশুমে দুর্দান্ত ছন্দে থাকা শিরোপা প্রত্যাশী আর্সেনাল। ৮ মিনিটে গ্যাব্রিয়েল মার্তিনেল্লি গোল করে এগিয়ে দেন। এই গোলের ২০ মিনিট বাদে লিভারপুলের জালে আরও একটি গোল জড়ায়। দ্বিতীয় গোলটি করেন গ্যাব্রিয়েল জেসুস।

২-০ গোলে পিছিয়ে পড়া লিভারপুল সমতা ফিরে পাওয়ার জন্য মরিয়া হয়ে ওঠে। প্রথমার্ধ শেষের আগেই মহম্মদ সালাহ গোল করে কিছুটা স্বস্তি এনে দেন অলরেডসদের। দ্বিতীয়ার্ধে আর্সেনালের বিপক্ষে একপ্রকার দাপট দেখিয়েই খেলে স্বাগতিকরা। ৫৪ মিনিটের মাথায় পেনাল্টিও পেয়ে যায়। কিন্তু স্পট কিক থেকে গোল করতে পারেননি সালাহ। অবশেষে ৮৭ মিনিটের মাথায় রবার্টো ফিরমিনোর দুর্দান্ত এক হেডে সমতা ফিরে পায় অলরেডসরা।

এই ম্যাচের পর ইপিএলের পয়েন্ট তালিকার শীর্ষেই রয়েছে গানার্সরা। ৩০ ম্যাচ খেলে আর্সেনালের পয়েন্ট ৭৩। দ্বিতীয় স্থানে রয়েছে ম্যানচেস্টার সিটি। ২৯ ম্যাচ খেলে তাদের পয়েন্ট ৬৭। লিভারপুল রয়েছে অষ্টম স্থানে। ২৯ ম্যাচ শেষে অলরেডসদের পয়েন্ট ৪৪।

আর্সেনাল
IPL 2023: কোহলিকে পেছনে ফেলে বড় নজির গড়লেন ডেভিড ওয়ার্নার

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in