ইস্টবেঙ্গল ক্রিকেটের চিফ মেন্টর হিসেবে যোগ দিলেন সন্দীপ পাটিল
ইস্টবেঙ্গল ক্রিকেটের চিফ মেন্টর হিসেবে যোগ দিলেন সন্দীপ পাটিলছবি - সংগৃহীত

East Bengal: স্মরণীয় দিন লাল-হলুদের! সন্দীপ পাটিলের উপস্থিতিতে স্পনসর ঘোষণা ইস্টবেঙ্গল ক্রিকেটের

People's Reporter: 'SHRACHI' গ্রুপের সঙ্গে পথচলা শুরু হল ইস্টবেঙ্গল ক্রিকেট দলের। লাল হলুদ ক্রিকেট দলের দায়িত্ব নিল এই সংস্থা।

'SHRACHI' গ্রুপের সঙ্গে পথচলা শুরু হল ইস্টবেঙ্গল ক্রিকেট দলের। লাল হলুদ ক্রিকেট দলের দায়িত্ব নিল এই সংস্থা। শহরের পাঁচতারা হোটেলে আনুষ্ঠানিক ভাবে চুক্তিপত্রে সই করে ইস্টবেঙ্গলের সঙ্গে যুক্ত হল এই গ্রুপ।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ভারতের ১৯৮৩ সালের বিশ্বকাপ জয়ী দলের সদস্য সন্দীপ পাটিল, ভারতীয় দলের প্রাক্তন অধিনায়ক ঝুলন গোস্বামী, সিএবি সভাপতি স্নেহাশিস গাঙ্গুলি, আইপিএল গভর্নিং কাউন্সিল মেম্বার অভিষেক ডালমিয়া, প্রাক্তন ক্রিকেটার সম্বরণ ব্যানার্জি সহ ইস্টবেঙ্গল ক্লাবের অন্যান্য কর্মকর্তা এবং ক্রীড়া জগতের বহু ব্যক্তিত্বরা।

সোমবার ইস্টবেঙ্গল ক্রিকেটের চিফ মেন্টর হিসেবে যোগ দিলেন সন্দীপ পাটিল। তিনি বলেন, 'বাংলা ক্রিকেট এতে উপকৃত হবে। আশা করি সিএবিও সাহায্য পাবে। আমি ইস্টবেঙ্গলের সঙ্গে যুক্ত হতে চাই। আমার বয়স এখন ৬৮। আমি কেরিয়ারের শেষ ইনিংসে ইস্টবেঙ্গলের দায়িত্ব টা নিলাম।'

সিএবির সভাপতি স্নেহাশিস গাঙ্গুলি বলেন, 'একটা ঐতিহাসিক দিন। বাংলার ক্রিকেট উপকৃত হবে। স্পনসরশিপ বর্তমান সময়ে খুব গুরুত্বপূর্ণ। খুব ভালো লাগছে। একশো বছর চলুক এই পার্টনারশীপ। আমি কেরিয়ারের শেষ সময়ে ইস্টবেঙ্গলে ছিলাম। আমি জানি ক্লাবের আবেগ কতটা।

ইস্টবেঙ্গল ক্রিকেটের চিফ মেন্টর হিসেবে যোগ দিলেন সন্দীপ পাটিল
AFC Cup 2023: বদলার ম্যাচে নামছে মাজিয়া, প্লেয়ারদের ফিটনেস নিয়ে চিন্তায় বাগান কোচ
ইস্টবেঙ্গল ক্রিকেটের চিফ মেন্টর হিসেবে যোগ দিলেন সন্দীপ পাটিল
Asian Games 2023: সেমিতে হার, আশা জাগিয়েও ব্রোঞ্জ নিয়েই সন্তুষ্ট থাকতে হলো দুই বঙ্গতনয়াকে

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in