Durand Cup: ডার্বির টিকিটের হাহাকার! কখন কোথায় পাওয়া যাবে ডার্বির টিকিট? জেনে নিন

বৃহস্পতিবার ১০ অগাস্ট থেকে ১২ অগাস্ট বেলা ১২টা থেকে সন্ধ্যে ৬টা পর্যন্ত ক্লাব তাঁবু থেকে ডার্বির টিকিট বিক্রি করা হবে। ইস্টবেঙ্গল, মোহনবাগান ও মহমেডান ক্লাব থেকে মিলবে টিকিট।
ডার্বির টিকিটের জন্য লম্বা লাইন দুই ক্লাব তাঁবুতে
ডার্বির টিকিটের জন্য লম্বা লাইন দুই ক্লাব তাঁবুতে গ্রাফিক্স - সুমিত্রা নন্দন

মরসুমের প্রথম বড়ো ম্যাচ ডার্বি আগামী ১২ অগাস্ট। যা নিয়ে উন্মাদনার পারদ চড়ছে। বুধবার ডার্বির টিকিট তোলার জন্য ইস্টবেঙ্গল এবং মোহনবাগান ক্লাবের বাইরে ভিড় করেন দুই ক্লাবের সমর্থকরা। কিন্তু ঘোষণা করা হয় বৃহস্পতিবার ১০ অগাস্ট থেকে ১২ অগাস্ট বেলা ১২টা থেকে সন্ধ্যে ৬টা পর্যন্ত ক্লাব তাঁবু থেকে ডার্বির টিকিট বিক্রি করা হবে। ইস্টবেঙ্গল, মোহনবাগান ও মহমেডান ক্লাব থেকে মিলবে টিকিট। যদিও ১২ অগাস্ট ৪.৪৫ মিনিট থেকে শুরু হয়ে যাবে ডার্বি।

গত মরসুমের মতো চলতি মরসুমের বড়ো ম্যাচটি হবে যুবভারতী স্টেডিয়ামে। যেখানে সবচেয়ে কম দামের টিকিট ১০০ টাকার। সর্বোচ্চ টিকিটের দাম ২০০ টাকা। যুবভারতী স্টেডিয়ামে বি১, বি২ ও বি৩ ব্লকে টিকিটের দাম ১০০ টাকা। ডি১, ডি২ ও ডি৩ ব্লকেও ১০০ টাকায় টিকিট পাওয়া যাবে। ঠিক একই ভাবে সি১ ও সি৩ ব্লকেও প্রতিটি টিকিটের দাম ১০০ টাকা। শুধুমাত্র সি২ ব্লকে প্রত্যেকটি টিকিটের দাম ২০০ টাকা রাখা হয়েছে।

সূত্রের খবর, চলতি বছর ডুরান্ড কাপ আয়োজকরা মোহনবাগান, ইস্টবেঙ্গলের নির্দিষ্ট পরিমাণ টিকিট দেয়নি। যা নিয়ে ক্ষোভ রয়েছে ময়দানের দুই প্রধানের। যদিও এই নিয়ে মোহনবাগান এবং ইস্টবেঙ্গল কর্তাদের সঙ্গে একটি বৈঠকে বসে ডুরান্ড কর্তৃপক্ষ। সেখানে প্রতিযোগিতার আয়োজকদের সঙ্গে মতবিরোধ হওয়ার কারণে বৈঠক ছেড়ে বেরিয়ে যান ইস্টবেঙ্গল কর্তারা। কিন্তু তারপরেও অবস্থার উন্নতি হয়নি।

জানা যাচ্ছে, ডার্বির ৬০ ঘণ্টা আগে অনলাইনে টিকিট বিক্রি শুরু হতে পারে। এদিন ইস্টবেঙ্গল শীর্ষকর্তা দেবব্রত সরকার জানান, 'গত বছর সমর্থকদের জন্য একটা নির্দিষ্ট সংখ্যক টিকিট আমাদের দেওয়া হয়েছিল। দুটো ক্লাবকে ৯,০০০ করে টিকিট বিক্রি করার জন্য দেওয়া হয়েছিল। সেই টিকিট বিক্রি করে ওদের হাতে টাকা তুলে দিয়েছিলাম আমরা। এবছর মিনিমাম গ্যারান্টি দিয়ে টিকিট নিতে হবে। আমরা টুর্নামেন্ট খেলব, আবার অন্য লোককে গ্যারান্টি দিয়ে টিকিট কেন নেব, সেটাই বুঝতে পারছি না।'

ডার্বির টিকিটের জন্য লম্বা লাইন দুই ক্লাব তাঁবুতে
Eden Gardens: বিশ্বকাপের আগে খারাপ খবর, মাঝরাতে ইডেনের ড্রেসিংরুমে আগুন
ডার্বির টিকিটের জন্য লম্বা লাইন দুই ক্লাব তাঁবুতে
দিনে ৪ হাজার পদক্ষেপ হাঁটলে যেকোনও কারণে মৃত্যুর আশঙ্কা অনেকাংশে কমে যায়, বলছে সমীক্ষা

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in