Hardik Pandya: হার্দিক পাণ্ডিয়া বিশ্বকাপ দলে থাকায় খুশি নন ধোনি তৈরির কারিগর কেশব ব্যানার্জি

People's Reporter: কেশব ব্যানার্জি বলেন, বিশ্বকাপের জন্য ভারতের যে দল বেছে নেওয়া হয়েছে সেটা নিয়ে আমি খুশি নই। হার্দিক পাণ্ডিয়াকে দলে সুযোগ দেওয়া হয়েছে। ও ফর্মের মধ্যে নেই।
হার্দিক পাণ্ডিয়া
হার্দিক পাণ্ডিয়াছবি - সংগৃহীত

টি-২০ বিশ্বকাপে ভারতীয় দলে হার্দিক পাণ্ডিয়ার সুযোগ পাওয়া নিয়ে অবাক অনেকেই। ব্যতিক্রম নন মহেন্দ্র সিং ধোনির ছোটবেলার কোচ কেশব ব্যানার্জিও।

কলকাতার এক বই প্রকাশের অনুষ্ঠানে এসে তিনি জানান, 'বিশ্বকাপের জন্য ভারতের যে দল বেছে নেওয়া হয়েছে সেটা নিয়ে আমি খুশি নই। হার্দিক পাণ্ডিয়াকে দলে সুযোগ দেওয়া হয়েছে। ও ফর্মের মধ্যে নেই। ঋষভ পন্থকে নেওয়া হলো ফিট হওয়ার পরেই। লোকেশ রাহুলকেও নেওয়া উচিত ছিল উইকেটকিপার না হলেও ব্যাটার হিসেবে নেওয়া উচিত ছিল।'

কেএল রাহুল এবং সঞ্জীব গোয়েঙ্কাকে নিয়ে যে বিতর্ক চলছে সেই নিয়েও মুখ খোলেন কেশববাবু। তিনি বলেন, 'কর্পোরেট কালচারে ঠিক আছে। কিন্তু এতদিন ধরে যারা দেশকে প্রতিনিধিত্ব করছে তাঁদের সম্মান প্রাপ্য। খেলাধূলায় এগুলো না হওয়া বাঞ্চনীয়।'

ভারতের টি-২০ স্কোয়াড -

রোহিত শর্মা (অধিনায়ক), যশস্বী জয়সওয়াল, বিরাট কোহলি, সূর্যকুমার যাদব, ঋষভ পন্ত (উইকেট কিপার), সঞ্জু স্যামসন (উইকেট কিপার), হার্দিক পাণ্ডিয়া (সহ-অধিনায়ক), শিবম দুবে, রবীন্দ্র জাদেজা, অক্ষর প্যাটেল, কুলদীপ যাদব, যুজবেন্দ্র চাহাল, আর্শদীপ সিং, জসপ্রীত বুমরাহ, মহম্মদ সিরাজ। এছাড়া রিজার্ভে রাখা হয়েছে শুবমন গিল, রিঙ্কু সিং, খালিল আহমেদ এবং আবেশ খানকে।

হার্দিক পাণ্ডিয়া
IPL 2024: খারাপ সময়ে দলের পাশে থাকেন শাহরুখ - বরুণ চক্রবর্তী
হার্দিক পাণ্ডিয়া
IPL 2024: প্রকাশ্যে আন্তর্জাতিক ক্রিকেটারের সাথে এই আচরণ ঠিক না - রাহুলের পাশে দাঁড়ালেন শামি

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in