T20 World Cup 24: রোহিতদের ফেরাতে বার্বাডোজে বিশেষ বিমান এয়ার ইন্ডিয়ার! কবে ফিরবে বিশ্বচ্যাম্পিয়নরা?

People's Reporter: গত ২৯ জুন দক্ষিণ আফ্রিকাকে হারিয়ে টি-২০ বিশ্বকাপ চ্যাম্পিয়ন হয়েছে টিম ইন্ডিয়া। কিন্তু ট্রফি নিয়ে এখনও দেশে ফিরতে পারেননি রোহিত শর্মারা।
আগামীকাল ফিরছে ভারতীয় ক্রিকেট দল
আগামীকাল ফিরছে ভারতীয় ক্রিকেট দলছবি - এক্স হ্যান্ডেল

বিশ্বজয়ী দলকে ঘরে ফেরানোর জন্য এয়ার ইন্ডিয়ার বিশেষ বিমানের ব্যবস্থা করেছে বিসিসিআই। আগামীকাল অর্থাৎ বৃহস্পতিবার ভোরে দিল্লি বিমানবন্দরে অবতরণ করতে পারে ভারতীয় ক্রিকেট দল

গত ২৯ জুন দক্ষিণ আফ্রিকাকে হারিয়ে টি-২০ বিশ্বকাপ চ্যাম্পিয়ন হয়েছে টিম ইন্ডিয়া। কিন্তু ট্রফি নিয়ে এখনও দেশে ফিরতে পারেননি রোহিত শর্মারা। ভয়ঙ্কর ঘূর্ণিঝড়ে জেরে বার্বাডোজের আটকে পড়ে ভারতীয় দল। এর আগে জানা যায় বুধবার ভোরে ফিরবেন রোহিত শর্মারা। কিন্তু তা কোনো কারণে সম্ভব হয়নি।

একাধিক সূত্র মারফত জানা যাচ্ছে, এয়ার ইন্ডিয়ার বিমানে করে বৃহস্পতিবার ভোর ৬টা থেকে ৬.৩০টা নাগাদ দিল্লি বিমানবন্দরে পৌঁছবে চ্যাম্পিয়নরা। সেখান থেকে যাবেন প্রধামন্ত্রীর বাসভবনে। তারপর মুম্বইয়ের উদ্দেশ্যে পাড়ি দেবে ভারত। মুম্বই বিমানবন্দর থেকে হুড খোলা বাসে করে ওয়াংখেড়ে স্টেডিয়ামে ট্রফি নিয়ে যাওয়ার পরিকল্পনা রয়েছে টিম ইন্ডিয়ার।

জানা যাচ্ছে এয়ার ইন্ডিয়া টিম ইন্ডিয়ার জন্য যে চার্টার্ড বিমানের ব্যবস্থা করেছে তাতে বিশেষ কিছু রয়েছে। ওই বিমানে নাকি লেখা রয়েছে AIC24WC। অর্থাৎ টি-২০ বিশ্বকাপ জয়ী ভারতীয় দলকে সম্মান জানানোর জন্যই এই ব্যবস্থা।

আগামীকাল ফিরছে ভারতীয় ক্রিকেট দল
IND vs ZIM T20: জিম্বাবোয়ের বিরুদ্ধে প্রথম দুই টি-২০ থেকে বাদ ৩ তারকা ব্যাটার! পরিবর্ত হিসেবে কারা?
আগামীকাল ফিরছে ভারতীয় ক্রিকেট দল
Mohun Bagan: অস্ট্রেলিয়া লিগে খেলা ব্রিটিশ ডিফেন্ডারকে সই করাল মোহনবাগান!

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in