WB Panchayat Polls: বিজেপির সর্বভারতীয় সহ-সভাপতি দিলীপ ঘোষের বুথে জয়ী তৃণমূল!

ঝাড়গ্রামের গোপীবল্লভপুরের কুলিয়ানা গ্রামে বাড়ি দিলীপ ঘোষের। কুলিয়ানার ২৫ নম্বর বুথে নির্দল প্রার্থীকে ২৪টি ভোটে হারিয়ে জয়লাভ করেছে তৃণমূল।
দিলীপ ঘোষ
দিলীপ ঘোষফাইল ছবি

বিজেপির সর্বভারতীয় সহ-সভাপতি দিলীপ ঘোষের এলাকাতেই জয়ী হলো তৃণমূল। ২৪ ভোটে জয়ী হয়েছেন তৃণমূল প্রার্থী শিবানী দেউলি।

যেখানে রাজ্যের প্রধান বিরোধী দল বিজেপি, সেখানে খোদ দিলীপ ঘোষের এলাকায় প্রার্থী দিতে পারেনি তারা। ঝাড়গ্রামের গোপীবল্লভপুরের কুলিয়ানা গ্রামে বাড়ি দিলীপ ঘোষের। কুলিয়ানার ২৫ নম্বর বুথে নির্দল প্রার্থীকে ২৪ ভোটে হারিয়ে জয়লাভ করেছে তৃণমূল।

কুলিয়ানা গ্রাম পঞ্চায়েতের মোট ১৩টি আসন রয়েছে। তার মধ্যে শুধু দিলীপ ঘোষের বুথেই প্রার্থী দেয়নি বিজেপি। বাকি ১২টি আসনে প্রার্থী দিয়েছে রাজ্যের প্রধান বিরোধী দল। কিন্তু কেন দিলীপ ঘোষের বুথে প্রার্থী দেয়নি বিজেপি তার নির্দিষ্ট কোনো কারণ জানা যায়নি।

উল্লেখ্য, এই প্রতিবেদন লেখার সময় গ্রাম পঞ্চায়েতের ৬৩২২৯ আসনের মধ্যে ২০৬৮৩ আসনের ফল ও গতিপ্রকৃতি জানা গেছে। যার মধ্যে ১৭৩৩৮ আসনে তৃণমূল, ১৫৬৭ আসনে বিজেপি, ৭৬৫ আসনে সিপিআইএম, কংগ্রেস ৩৫৪ এবং আইএসএফ ও অন্যান্যরা ৬৬০ আসনে এগিয়ে অথবা জয়ী হয়েছে। ইতিমধ্যে তৃণমূলের দখলে গেছে ১২১৮টি গ্রাম পঞ্চায়েত, বামেদের দখলে ১০৩টি, কংগ্রেসের দখলে ১৩৬টি, বিজেপির দখলে ২৮৮টি, আইএসএফ-র দখলে ১৪টি এবং অন্যান্যদের দখলে রয়েছে ৪৩টি গ্রাম পঞ্চায়েত।

দিলীপ ঘোষ
গণনাকেন্দ্রে শাসকদলের 'সন্ত্রাসের' প্রতিবাদে রাস্তা অবরোধ করে বিক্ষোভ বামেদের, আটক প্রতিকুর সহ ৫
দিলীপ ঘোষ
গণনাকেন্দ্রের বাইরে নর্দমায় CPIM-এর প্রতীকে ছাপ মারা ব্যালট, তুমুল উত্তেজনা বালিতে

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in