খেজুরিতে বোমা বাঁধতে গিয়ে বিস্ফোরণে মৃত্যু ২ তৃণমূল কর্মীর, আশঙ্কাজনক আরও ২

খেজুরি ২ ব্লকের জনকা অঞ্চলে সোমবার রাতে এই ঘটনা ঘটেছে। ঘটনাস্থলেই ২ জনের মৃত্যু হয়। আহতদের তমলুক জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। স্থানীয়দের অভিযোগ, বোমা বাঁধতে গিয়েই এই দুর্ঘটনা ঘটেছে।
খেজুরিতে বোমা বাঁধতে গিয়ে বিস্ফোরণে মৃত্যু ২ তৃণমূল কর্মীর, আশঙ্কাজনক আরও ২
খেজুরিতে বোমা বাঁধতে গিয়ে বিস্ফোরণে মৃত্যু ২ তৃণমূল কর্মীরপ্রতীকী ছবি সংগৃহীত

ভয়াবহ বোমা বিস্ফোরণে মৃত্যু হলো দুই তৃণমূল কর্মীর। আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি আরও ২ জন। সোমবার রাতে পূর্ব মেদিনীপুরের খেজুরিতে এই ঘটনা ঘটেছে। এই ঘটনার পর থেকেই উত্তপ্ত হয়ে রয়েছে এলাকার পরিস্থিতি।

জানা গেছে খেজুরি ২ ব্লকের জনকা অঞ্চলের ১৯৫ নম্বর বুথে সোমবার রাতে এই ঘটনা ঘটেছে। ঘটনাস্থলেই ২ জনের মৃত্যু হয়। আহতদের তমলুক জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। স্থানীয়দের অভিযোগ, বোমা বাঁধতে গিয়েই এই দুর্ঘটনা ঘটেছে।

খেজুরির বিজেপি বিধায়ক শান্তনু প্রামাণিকের অভিযোগ - খেজুরিতে বোমা-বন্দুকের আখড়া তৈরি করেছে তৃণমূল। আজ সকাল থেকে গ্রাম ঘিরে রেখেছে শাসকদলের নেতা-কর্মীরা। বিজেপি নেতারা এলাকায় ঢুকতে চাইলে তাঁদের ওপর চড়াও হন তাঁরা। পুলিশ এঁদের বিরুদ্ধে কোনো ব‍্যবস্থাই নিচ্ছে না।

বোমা বিস্ফোরণের কথা স্বীকার করে নিয়েছেন স্থানীয় তৃণমূল নেতা সুপ্রকাশ গিরি। তবে ষড়যন্ত্রের অভিযোগও তুলেছেন তিনি। তিনি বলেন, "বোমা বাঁধতে গিয়ে বিস্ফোরণ, নাকি পরিকল্পনা করে বোমা রেখে দেওয়া হয়েছিল, নাকি বোমা মেরে তৃণমূল কর্মীদের খুন করা হয়েছে, সেটা পুলিশকে তদন্ত করে দেখতে বলেছি। এই ঘটনায় তৃণমূল জড়িত থাকলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে। আর যদি ষড়যন্ত্র হয়, তাহলেও যেন উপযুক্ত ব‍্যবস্থা নেওয়া হয়।"

খেজুরিতে বোমা বাঁধতে গিয়ে বিস্ফোরণে মৃত্যু ২ তৃণমূল কর্মীর
WB: ৯ দিনে ৬৫০ কোটি! মদ বিক্রিতে রেকর্ড রাজ্যের

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in