Birbhum: বোমা বাঁধতে গিয়ে জখম উপপ্রধান ঘনিষ্ঠ, সিলিন্ডার বিস্ফোরণের তত্ত্ব তৃণমূলের!

বীরভূমের দুবরাজপুরের সদাইপুরে এই বোমা বিস্ফোরণের ঘটনা ঘটেছে। স্থানীয় বাসিন্দাদের দাবি, বোমা বানিয়ে মজুত করার কাজ চলছিল।
প্রতীকী ছবি
প্রতীকী ছবিসংগৃহীত

বীরভূমে বোমা বাঁধতে গিয়ে বিস্ফোরণে জখম হলেন এক তৃণমূল নেতা। যদিও তৃণমূলের তরফ থেকে দাবি করা হচ্ছে গ্যাস সিলিন্ডার ফেটে ওই নেতার শরীরের একাধিক অংশ ক্ষত বিক্ষত হয়েছে।

পঞ্চায়েত নির্বাচনের আগে থেকেই রাজ্যের বিভিন্ন জেলায় বোমা উদ্ধার ছিল দৈনন্দিন ঘটনা। নির্বাচনের পরেও একাধিক জায়গা থেকে এখনও উদ্ধার হচ্ছে বোমা। এর মধ্যেই বীরভূমের দুবরাজপুরের সদাইপুরে বোমা বিস্ফোরণের ঘটনা ঘটেছে। স্থানীয় বাসিন্দাদের দাবি, বোমা বানিয়ে মজুত করার কাজ চলছিল। সেই সময়ই জখম হন ওই তৃণমূল নেতা। তাঁর মুখ, হাত ও পায়ের একাংশ পুড়ে গেছে। সিউড়ি সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে তৃণমূল নেতাকে। চিকিৎসকরা জানাচ্ছেন, আহতের অবস্থা গুরুতর।

সূত্রে খবর, এই গোলাম রসুল বীরভূমের পারুলিয়া পঞ্চায়েতের উপপ্রধান হাসিবুর রহমান(ডালিম)-র ঘনিষ্ঠ বলেই পরিচিত। ফলে তৃণমূল চাইছে গোটা বিষয়টি ধামা চাপা দিতে। তাদের দাবি, চা করতে গিয়ে গ্যাস সিলিন্ডার ফেটে আহত হন গোলাম। দলকে কালিমালিপ্ত করার জন্য বিরোধীরা মিথ্যা অভিযোগ করছে।

ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। প্রাথমিকভাবে পুলিশও দাবি করেছে সিলিন্ডার ফেটেই জখম হয়েছেন গোলাম রসুল। তদন্ত যত এগোবে বিষয়টি পরিষ্কার হয়ে যাবে।

অন্যদিকে, বুধবার বীরভূমের সিউড়ি থানার অন্তর্গত ধল্লা গ্রামে ড্রাম ভর্তি বোমা উদ্ধার করা হয়। ৫০-৬০টি বোমা মজুত ছিল বলে খবর। গোপন সূত্রে খবর পেয়ে সমস্ত বোমা উদ্ধার করেছে সিউড়ি থানার পুলিশ। বোমাগুলি নিষ্ক্রিয় করার কাজও শুরু হয়েছে।

প্রতীকী ছবি
বোমা বাঁধতে গিয়ে বিস্ফোরণে মৃত্যু তৃণমূল কর্মীর, আহত ২; ফের শিরোনামে মুর্শিদাবাদ
প্রতীকী ছবি
Recruitment Scam: হাইকোর্টের নির্দেশে তৎপর CBI, গতকালের পর আজ সকালে ফের জেলবন্দি মানিককে জিজ্ঞাসাবাদ

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in