TMC: তোলা চেয়ে শিক্ষককে মারধর, অভিযুক্ত তৃণমূল সাংসদ অপরূপা পোদ্দারের স্বামী

অভিযুক্তের নাম মহম্মদ সাকির আলি। তিনি আরামবাগের তৃণমূল সাংসদ অপরূপা পোদ্দারের স্বামী। তিনি রিষড়া পুরসভার প্রশাসক মণ্ডলীর সদস্যও।
অভিযুক্ত সাকির আলি
অভিযুক্ত সাকির আলিছবি - সংগৃহীত

তোলা চেয়ে এক শিক্ষককে মারধর করেছেন। এমনই চাঞ্চল্যকর অভিযোগ উঠল তৃণমূল সাংসদের স্বামীর বিরুদ্ধে। অভিযুক্তের নাম মহম্মদ সাকির আলি। তিনি আরামবাগের তৃণমূল সাংসদ অপরূপা পোদ্দারের স্বামী। তিনি রিষড়া পুরসভার প্রশাসক মণ্ডলীর সদস্যও। রিষড়া প্রাথমিক স্কুলের এক শিক্ষককে বাড়ি গিয়ে তিনি মারধর করেছেন বলে অভিযোগ।

আক্রান্ত শিক্ষকের নাম নাসিম আখতার। ঘটনা হল, মারধরের এই অভিযোগ গতবছরের। তবে সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এই মারধরের ভিডিও ভাইরাল হয়েছে। আর তাতেই শোরগোল পড়েছে। যদিও ভিডিওর সত্যতা যাচাই করা হয়নি। আক্রান্ত শিক্ষকের স্ত্রীও স্কুলের শিক্ষক।

ওই শিক্ষক দম্পতির অভিযোগ, পুরসভার ৪ নম্বর ওয়ার্ডে তাঁরা একটি বাড়ি কিনেছিলেন। গত বছরের সেপ্টেম্বরে তাদের বাড়িতে তোলা তুলতে যান সাকির আলি ও তাঁর দলবল। কিন্তু শিক্ষক দম্পতি তা দিতে অস্বীকার করেন। তাতে ক্ষুব্ধ হয়ে তাঁদের উপর হামলা চালান অভিযুক্তরা। তাঁদের মারধরও করা হয়।

এদিকে, সাকির ওই শিক্ষকের বিরুদ্ধে পাল্টা মধুচক্র চালানোর অভিযোগ তুলেছেন। ভাইরাল হওয়া ভিডিওটি এডিটেড বলে দাবি করা হয়েছে। তাঁর পাল্টা অভিযোগ, 'ওই বাড়িটি জোর করে দখল করে রেখে ওই শিক্ষক মধুচক্র চালাচ্ছিলেন। বাড়ির মালিকের কাছ থেকে এই অভিযোগ পাই। তারপর আমি নিজেই যায় ঘটনাস্থলে। তখনই তারা ভিডিও করে। মধুচক্রের ঘটনা দেখে সবাইকে বের করে তালা লাগিয়ে দিই।'

অভিযুক্ত সাকির আলি
ত্রাণের ৭৬ লক্ষ টাকা নিয়ে ফেরার, তৃণমূল পঞ্চায়েত প্রধানের সম্পত্তি বাজেয়াপ্ত করার নির্দেশ আদালতের

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in