Jharkhand: আগ্নেয়াস্ত্র সহ গ্রেফতার বাংলার সাত যুবক, উঠছে তৃণমূল যোগের অভিযোগ

ঝাড়খণ্ড পুলিশ সূত্রে খবর, পশ্চিম বর্ধমান লাগোয়া ঝাড়খণ্ড সীমান্তের কাছে গাড়ি দুটিতে করে তোলা আদায় করছিল ওই সাত যুবক। গাড়ি দুটি আটক করা হয়েছে।
ছবি প্রতীকী
ছবি প্রতীকীফাইল ছবি সংগৃহীত

ঝাড়খণ্ডের গোপালগঞ্জ এলাকা থেকে আগ্নেয়াস্ত্র সহ বাংলার সাতজনকে গ্রেফতার করেছে সে রাজ্যের পুলিশ। পাশাপাশি দুটি গাড়িও আটক করেছে পুলিশ। সেই গাড়িতে আবার একাধিক ব্যাজ ও তৃণমূলের উত্তরীয় রয়েছে।

ঝাড়খণ্ড পুলিশ সূত্রে খবর, পশ্চিম বর্ধমান লাগোয়া ঝাড়খণ্ড সীমান্তের কাছে গাড়ি দুটিতে করে তোলা আদায় করছিল ওই সাত যুবক। গাড়ি দুটি আটক করা হয়েছে। ধৃত যুবকদের কাছ থেকে একটি পিস্তল, নগদ টাকা ও আইফোন বাজেয়াপ্ত করা হয়েছে। একাধিক ডাকাতির সরঞ্জামও মিলেছে। সকলেরই বাড়ি পশ্চিম বর্ধমানে।

পুলিশ জানিয়েছে, সকলেই নিজেদের দোষ স্বীকার করেছে। সমাজবিরোধী ক্রিয়াকলাপের জন্যই দুটি গাড়িতে ভুয়ো বোর্ড লাগিয়েছিল তারা। একটি গাড়িতে লেখা ছিল 'অ্যান্টি কোরাপশন ফাউন্ডেশন অফ ইন্ডিয়া' এবং 'সোশ্যাল জাস্টিস ফর ইন্টারন্যাশনাল সিভিল রাইট কাউন্সিল’।

আবার ধৃতদের গাড়ির ড্যাশবোর্ড থেকে তৃণমূলের উত্তরীয় পাওয়া গেছে। ফলে ধৃতদের সাথে তৃণমূল যোগের অভিযোগ তুলছে বিরোধীরা। যদিও তৃণমূলের পক্ষ থেকে সমস্ত অভিযোগ অস্বীকার করা হয়েছে। পশ্চিম বর্ধমানের এক তৃণমূল নেতার দাবি, তৃণমূলকে কালিমালিপ্ত করার জন্যই উত্তরীয় ব্যবহার করা হয়েছে। বর্তমানে গাড়ির সামনে তৃণমূলের উত্তরীয় ও ব্যাজ রাখার প্রবণতা বেড়েছে। সেই সুযোগকেই কাজে লাগিয়েছে দুষ্কৃতিরা। অপরাধের সাথে যুক্ত থাকলে অপরাধীদের শাস্তি দেওয়া হোক। গাড়ির ড্যাশবোর্ড থেকে উত্তরীয় উদ্ধার হয়েছে মানেই তৃণমূল দায়ী এমনটা ভাবার কোনও কারণ নেই।

ছবি প্রতীকী
Chhattisgarh: ঘনিষ্ঠদের বাড়িতে ED হানা, ‘জন্মদিনে অমূল্য উপহার’ - মোদী-শাহকে কটাক্ষ মুখ্যমন্ত্রীর
ছবি প্রতীকী
'রাজ্যের টাকা নেই, তাও বাড়ালাম' - পুজো কমিটিগুলির আরও অনুদান বৃদ্ধির ঘোষণা মুখ্যমন্ত্রীর

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in