BJP: হাসনাবাদে বিজেপি নেতার বাড়িতে বিস্ফোরণ, মজুত বোমা ফেটেছে, অভিযোগ কুণালের

People's Reporter: কুণাল জানান, "স্থানীয় মানুষের অভিযোগ এই প্রবল গরমে মজুত করে রাখা অত বোমায় বিস্ফোরণের ফলেই এই মর্মান্তিক ঘটনা। পুলিস সত্যাসত্য দেখুক।"
হাসনাবাদে বিজেপি নেতার বাড়িতে বিস্ফোরণ
হাসনাবাদে বিজেপি নেতার বাড়িতে বিস্ফোরণপ্রতীকী ছবি

শনিবার সকালে বিস্ফোরণের ঘটনা ঘটল এক বিজেপি নেতার বাড়িতে। ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগণার অন্তর্গত হাসনাবাদে। এই বিস্ফোরণে বেশ কয়েকজন আহত হয়েছে বলেই জানা গেছে। যদিও এই বিস্ফোরণ বোমার ফলে হয়েছে কিনা তা নিয়ে তদন্ত করছে পুলিশ।

জানা গেছে, শনিবার সকালে হাসনাবাদের স্থানীয় বিজেপি নেতা নিমাই দাসের বাড়িতে বিস্ফোরণ হয়। তীব্র আওয়াজে কেঁপে ওঠে এলাকা। প্রথমে স্থানীয়রা মনে করেছিল বোমাবাজি হয়েছে। যদিও স্থানীয় বিজেপির একাংশের দাবি, সিলিন্ডার ফেটে এই বিস্ফোরণ হয়েছে। ঘটনাস্থলে আসে হাসনাবাদ থানার পুলিশ।

অন্যদিকে, এই ঘটনার পর বিজেপিকে কটাক্ষ করেছে তৃণমূল নেতা কুণাল ঘোষ। নিজের এক্স হ্যান্ডেলে তিনি পোষ্ট করে লেখেন, “বসিরহাটের অন্তর্ভুক্ত হিঙ্গলগঞ্জের হাসনাবাদ পঞ্চায়েতে বিজেপির নেতা নিমাই দাসের ভাইয়ের বাড়িতে মজুত রাখা বোমার বিস্ফোরণে আহত বাড়ির বাসিন্দারা। স্থানীয় মানুষের অভিযোগ এই প্রবল গরমে মজুত করে রাখা অত বোমায় বিস্ফোরণের ফলেই এই মর্মান্তিক ঘটনা। পুলিস সত্যাসত্য দেখুক।“

বিস্ফোরণের পর ওই বাড়িতে থাকা অস্ত্রশস্ত্র সরিয়ে নিয়ে গিয়েছেন বিজেপি কর্মীরা বলে অভিযোগ তৃণমূলের। যদিও এই ঘটনায় কোনো গ্রেফতারির খবর মেলেনি।

 শুক্রবার সন্দেশখালিতে শাহজাহান ঘনিষ্ঠ তৃণমূল নেতার বাড়ি থেকে একাধিক আগ্নেয়াস্ত্র সহ বিপুল বিস্ফোরক উদ্ধার করেছে সিবিআই। তার পরের দিনই বিজেপি নেতার বাড়িতে বিস্ফোরণের ঘটনায় রাজ্যে রাজনৈতিক উত্তাপ আরও বাড়ল।

হাসনাবাদে বিজেপি নেতার বাড়িতে বিস্ফোরণ
দার্জিলিং-র BJP প্রার্থীকে সমর্থনের ডাক! বিনয় তামাং-কে ৬ বছরের জন্য বহিষ্কার কংগ্রেসের
হাসনাবাদে বিজেপি নেতার বাড়িতে বিস্ফোরণ
‘যোগ্য’ চাকরিহারাদের নিয়ে SSC ভবনের সামনে বাম ছাত্র-যুবদের মিছিল, পুলিশের সঙ্গে বচসা, আটক অনেকে

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in