WB BJP: বিক্ষোভ অব্যাহত বঙ্গ বিজেপিতে, হোয়াটসঅ্যাপ গ্রুপ ছাড়লেন আরও ৪ বিধায়ক

শনিবার পাঁচ মতুয়া বিধায়কের হোয়াটসঅ্যাপ গ্রুপ থেকে বেরিয়ে যাওয়ার পর আজ আরও চার বিধায়কের হোয়াটসঅ্যাপ গ্রুপ ছাড়ার ঘটনায় তীব্র অস্বস্তিতে গেরুয়া শিবির।
WB BJP: বিক্ষোভ অব্যাহত বঙ্গ বিজেপিতে, হোয়াটসঅ্যাপ গ্রুপ ছাড়লেন আরও ৪ বিধায়ক
হোয়াটসঅ্যাপ গ্রুপ ছাড়লেন আরও ৪ বিজেপি বিধায়ক প্রতীকী ছবি সংগৃহীত

বিক্ষোভ অব্যাহত বঙ্গ বিজেপিতে। হোয়াটসঅ্যাপ ছাড়লেন আরও চার বিধায়ক। এঁরা প্রত‍্যেকেই বাঁকুড়ার বিধায়ক। শনিবার পাঁচ মতুয়া বিধায়কের হোয়াটসঅ্যাপ গ্রুপ থেকে বেরিয়ে যাওয়ার পর আজ আরও চার বিধায়কের হোয়াটসঅ্যাপ গ্রুপ ছাড়ার ঘটনায় তীব্র অস্বস্তিতে গেরুয়া শিবির।

শনিবার জেলাস্তরে ব‍্যাপক রদবদল করেছে বিজেপি। ৩০ জন সাংগঠনিক জেলার সভাপতিকে অপসারিত করা হয়েছে। এর‌ মধ্যে বাঁকুড়া সাংগঠনিক জেলাও রয়েছে। সূত্রের খবর, জেলা সভাপতি বদলের ক্ষোভে গ্রুপ ছেড়েছেন চার বিধায়ক। এই চারজন বিধায়ক হলেন - বাঁকুড়ার বিধায়ক নীলাদ্রি শেখর দানা, ওন্দার বিধায়ক অমরনাথ শাখা, সোনামুখীর বিধায়ক দিবাকর ঘরামি এবং ইন্দাসের বিধায়ক নির্মল ধাড়া।

এর আগে শনিবার হোয়াটসঅ্যাপ গ্রুপ ছেড়েছেন পাঁচ মতুয়া বিধায়ক - সুব্রত ঠাকুর, অশোক কীর্তনীয়া, অসীম সরকার, অম্বিকা রায় এবং মুকুটমণি অধিকারী। রাজ‍্য কমিটিতে মতুয়া সম্প্রদায়ের কোনো প্রতিনিধি না থাকায় ক্ষোভে গ্রুপ ছেড়েছেন পাঁচ বিধায়ক বলে সূত্রের খবর।‌ তারও আগে রাজ‍্য কমিটিতে পদ খুইয়ে হোয়াটসঅ্যাপ গ্রুপ ছেড়েছেন সায়ন্তন বসু এবং বিশ্বপ্রিয় চৌধুরী।

লাগাতার এই ধরণের ঘটনায় অস্বস্তিতে বিজেপি। পরিস্থিতি নিয়ন্ত্রণে আগামীকাল রাজ‍্যে‌ আসছেন দলের‌ সর্বভারতীয় সাধারণ সম্পাদক বি এল সন্তোষ। যদিও প্রকাশ‍্যে বিষয়টিকে গুরুত্ব দিতে চাইছে না বঙ্গ বিজেপি।‌ বঙ্গ বিজেপির প্রাক্তন সভাপতি দিলীপ ঘোষ বলেছেন, 'প্রতিদিন কত লোক গ্রুপে ঢুকছে, কত গ্রুপ থেকে বেরোচ্ছে। এটা কোনো খবর হতে পারে নাকি!'

হোয়াটসঅ্যাপ গ্রুপ ছাড়লেন আরও ৪ বিজেপি বিধায়ক
বিজেপির হোয়াটসঅ্যাপ গ্রুপ থেকে 'লেফট' শান্তনু-সুব্রত তৃণমূলে! মমতাবালার মন্তব্যে জল্পনা শুরু

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in