BJP: রাজ্য বিজেপিতে ব্যাপক রদবদল, বাদ জয়প্রকাশ, সায়ন্তন, প্রতাপ

কলকাতা পুরসভা নির্বাচনে জনভিত্তিতে ধস নামার পরদিনই রাজ্য BJPকে ঢেলে সাজানোর প্রক্রিয়া শুরু হল। রাজ্য কমিটি থেকে বাদ পড়লেন জয়প্রকাশ মজুমদার, সায়ন্তন বসু, প্রতাপ বন্দ্যোপাধ্যায়। পদ হারালেন সৌমিত্র খাঁ।
BJP: রাজ্য বিজেপিতে ব্যাপক রদবদল, বাদ জয়প্রকাশ, সায়ন্তন, প্রতাপ
জয়প্রকাশ মজুমদার, প্রতাপ বন্দ্যোপাধ্যায় ও সায়ন্তন বসুফাইল ছবি

কলকাতা পুরসভা নির্বাচনে জনভিত্তিতে ধস নামার পরদিনই রাজ্য বিজেপিকে ঢেলে সাজানোর প্রক্রিয়া শুরু হল। একধাক্কায় রাজ্য কমিটি থেকে বাদ পড়লেন জয়প্রকাশ মজুমদার, সায়ন্তন বসু, প্রতাপ বন্দ্যোপাধ্যায়। পদ হারালেন সৌমিত্র খাঁ-ও।

এদিনের রদবদলে দলের সাধারণ সম্পাদক করা হয়েছে লকেট চট্টোপাধ্যায়কে। এই কমিটিতে জায়গা পেয়েছেন অগ্নিমিত্রা পল। রাজ্য বিজেপির সহ সভাপতি করা হয়েছে সৌমিত্র খাঁ-কে। সহ সভাপতি পদে এসেছেন অর্জুন সিং, জগন্নাথ সরকারও। সৌমিত্রর জায়গায় এসেছেন ইন্দ্রনীল খাঁ।

রাজ্য বিজেপির মুখ্য মুখপাত্র করা হয়েছে শমীক ভট্টাচার্যকে। এছাড়াও মুখপাত্র হিসেবে নাম আছে জয়প্রকাশ মজুমদার, মোহিত রায়, শ্রীরূপা মিত্রা চৌধুরী, সন্ময় ব্যানার্জি, বিমল শঙ্কর নন্দ, দেবজিত সরকার, ডঃ শতরূপা, সুদীপ্ত গুহ, রুদ্রনীল ঘোষ, অরিন্দম ভট্টাচার্য।

মিডিয়া প্যানেলিস্ট হিসেবে আছেন ডঃ অর্চনা মজুমদার, দীপ্তিমান সেনগুপ্ত, কেয়া ঘোষ, রাজলক্ষ্মী বসু, সজল ঘোষ, অরুণ শাহ, রাজর্ষি লাহিড়ি, রাজ চৌধুরী, পলাশ অধিকারী ও তমসা চ্যাটার্জি।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in