BJP: ডায়মন্ড হারবারে অভিযোগ শুনতে গিয়ে দলীয় কর্মীদের বিক্ষোভের মুখে বিজেপির কেন্দ্রীয় দল

People's Reporter: বিক্ষোভকারীদের দাবি, ৪ জুন ভোটের ফলপ্রকাশের পর আক্রান্ত কর্মীদের খোঁজখবর নেওয়া হয়নি। ডায়মন্ড হারবার সাংগঠনিক জেলার সভাপতি তৃণমূলের সঙ্গে বোঝাপড়া করে চলে বলেও অভিযোগ তাদের।
বিজেপির দলীয় পতাকা
বিজেপির দলীয় পতাকাছবি - সংগৃহীত

ডায়মন্ড হারবারে বিজেপির কেন্দ্রীয় প্রতিনিধি দলকে ঘিরে বিক্ষোভ দলীয় কর্মীদের। জানা গেছে এরা বিজেপির ঘরছাড়া কর্মীরা। মঙ্গলবার বেলায় বিজেপির ফ্যাক্ট ফাইন্ডিং টিমের সদস্যদের গাড়ি আটকে বিক্ষোভ দেখান তাঁরা। তাঁদের অভিযোগ, ডায়মন্ড হারবার সাংগঠনিক জেলার সভাপতি অভিজিৎ সরদারের বিরুদ্ধে।

ভোট পরবর্তী হিংসার জেরে ডায়মন্ড হারবারের পরাজিত বিজেপি প্রার্থী অভিজিৎ দাস (ববি) –র বাড়িতে আশ্রয় নিয়েছেন বহু কর্মী-সমর্থকেরা। মঙ্গলবার দক্ষিণ ২৪ পরগণার বিষ্ণুপুরে দলীয় দফতর থেকে এলাকা পরিদর্শনে বেরোন বিজেপির কেন্দ্রীয় ফ্যাক্ট ফাইন্ডিং টিমের সদস্যরা। আলতাবেড়িয়া যাওয়ার পথে ফ্যাক্ট ফাইন্ডিং টিমকে ঘিরে বিক্ষোভ দেখাতে শুরু করেন দলের কর্মী-সমর্থকেরা।

জানা যায়, প্রথমে রাস্তা আটকে প্রতিনিধি দলের গাড়ি দাঁড় করান দলের কর্মী-সমর্থকেরা। এরপর মহিলাদের একাংশ গাড়ি থেকে তাঁদের নেমে আসার অনুরোধ জানান। অভিযোগ, তাঁদের সঙ্গে দেখা না করে কেন্দ্রীয় দল চলে যাচ্ছে। এরপরেই ডায়মন্ড হারবার সাংগঠনিক জেলার সভাপতি অভিজিত সরদারের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়ে বিক্ষোভকারীরা দাবি করেন, ৪ জুন ভোটের ফলপ্রকাশের পর আক্রান্ত কর্মীদের খোঁজখবর নেওয়া হয়নি। অভিজিতের বিরুদ্ধে তৃণমূলের সঙ্গে বোঝাপড়া করে চলারও অভিযোগ করেন বিক্ষোভকারীরা।

রাজ্যে ভোট পরবর্তী ‘হিংসা’র পরিস্থিতি খতিয়ে দেখতে বিজেপির একটি প্রতিনিধি দল রবিবার সন্ধ্যায় রাজ্যে এসে পৌঁছায়। সেই দলে রয়েছেন ত্রিপুরার প্রাক্তন মুখ্যমন্ত্রী তথা সাংসদ বিপ্লব দেব, বিজেপি সাংসদ রবিশঙ্কর প্রসাদ। সোমবার দলের সদস্যরা কোচবিহারে গিয়ে আক্রান্ত বিজেপি কর্মী-সমর্থকদের সঙ্গে কথা বলেন।

উল্লেখ্য, সদ্য সমাপ্ত নির্বাচনে ডায়মন্ড হারবারে সাত লক্ষেরও বেশি ভোটে বিজেপি প্রার্থী অভিজিৎ দাস (ববি) –কে হারিয়ে জিতেছেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। ফলপ্রকাশের পর থেকে বিজেপির কর্মী-সমর্থকেরা অভিযোগ করতে শুরু করেন, তৃণমূলের হাতে আক্রান্ত তাঁরা। আর এবার সেই বিজেপি কর্মী-সমর্থকদের অভিযোগ শুনতে গিয়ে বিক্ষোভের মুখে পড়তে হল বিজেপির ফ্যাক্ট ফাইন্ডিং টিমকে।

বিজেপির দলীয় পতাকা
Accident: 'মন্ত্রী রিল বানাতেই ব্যস্ত', দুর্ঘটনার বৃদ্ধিতে রেলমন্ত্রীর পদত্যাগের দাবিতে সরব কংগ্রেস
বিজেপির দলীয় পতাকা
WB By-Election: বিধানসভা উপনির্বাচনের প্রার্থী তালিকা ঘোষণা করল বিজেপি

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in