সন্দেশখালি নিয়ে তোলপাড় রাজ্য রাজনীতি - সাংসদ নুসরত ব্যস্ত মিউজিক ভিডিও প্রচারে! উঠেছে প্রশ্ন

People's Reporter: নুসরাতের এক্স হ্যান্ডেল খুঁজেও সন্দেশখালি নিয়ে একটিও পোস্টের দেখা মেলেনি। কিন্তু গতকাল সকালে একটি গানের ভিডিও শেয়ার করেছেন তৃণমূল সাংসদ।
নুসরত জাহান
নুসরত জাহানছবি - নুসরত জাহানের ফেসবুক ওয়াল

ইডি অভিযান ঘিরে শুক্রবার রণক্ষেত্র হয়ে ওঠে বসিরহাট লোকসভা কেন্দ্রের অন্তর্গত সন্দেশখালি এলাকা। রক্তাক্ত হন একাধিক ইডি আধিকারিক। ভাঙচুর করা হয় সংবাদমাধ্যমের গাড়ি ও ক্যামেরাও। এত কিছুর পরেও কোনো প্রতিক্রিয়া মেলেনি বসিরহাটের তৃণমূল সাংসদ নুসরত জাহানের। বিরোধীরা বার বার তাঁর ভূমিকায় প্রশ্ন তুলেছেন।

অভিনেত্রী সাংসদকে নিয়ে একাধিকবারই বসিরহাটে দলের মধ্যেই দ্বন্দ্বের সৃষ্টি হয়েছিল। অনেকেই অভিযোগ করেন নিজের লোকসভা কেন্দ্রে একদমই আসেন না নুসরত জাহান। এমনকি কেন্দ্রীয় সংস্থা ইডির আধিকারিকদের মারধরের ঘটনাতেও চুপ তিনি! কোথায় আছেন তৃণমূল সাংসদ?

নুসরত জাহান সাধারণত সোশ্যাল মিডিয়াতে বেশি সক্রিয় থাকেন। তাঁর এক্স হ্যান্ডেল খুঁজেও সন্দেশখালি নিয়ে একটিও পোস্টের দেখা মেলেনি। কিন্তু গতকাল সকালে প্রতিটি খবরের চ্যানেল, নিউজ পোর্টালগুলিতে সন্দেশখালি নিয়ে একাধিক খবর দেখানো হচ্ছে বা প্রকাশিত হচ্ছে তখন একটি গানের ভিডিও শেয়ার করেছেন তৃণমূল সাংসদ। গানটি নুসরত এবং যশের নতুন সিনেমা 'মেন্টাল'-র। গানটি ১০ লক্ষেরও বেশি শ্রোতার কাছে পৌঁছনোর খুশিতে সেই পোস্টটি শেয়ার করেন তৃণমূল সাংসদ।

প্রসঙ্গত, গত বছর নভেম্বর মাসেই নুসরত জাহানের বিরুদ্ধে বসিরহাটে একাধিক পোস্টার দেখা যায়। যেখানে লেখা ছিল, ২০২৪ সালে বসিরহাট লোকসভা কেন্দ্রে বহিরাগত, অভিনেতা বা অভিনেত্রী চাইনা। আমরা চাই কাজের মানুষ, কাছের মানুষ, শিক্ষিত, সৎ ও স্বচ্ছ ভাবমূর্তিযুক্ত ভূমিপুত্রকে সাংসদ হিসেবে দেখেত'। পোস্টারের নীচে লেখা ছিল তৃণমূল কংগ্রেস কর্মীবৃন্দ, বসিরহাট লোকসভা। যদিও সেই পোস্টারকে স্থানীয় তৃণমূল নেতৃত্ব বিরোধীদের চক্রান্ত বলে গুরুত্ব দেয়নি।

নুসরত জাহান
Sandeshkhali: সন্দেশখালি হামলার ঘটনায় ইডির বিরুদ্ধেই মামলা দায়ের
নুসরত জাহান
হিন্ডেনবার্গ কাণ্ডে 'সুপ্রিম' স্বস্তির পর আম্বানিকে পিছনে ফেলে দেশের ধনীতম ব্যক্তির আসনে আদানি

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in