Sandeshkhali: সন্দেশখালিতে মীনাক্ষীদের আটকে দিল পুলিশ, 'তৃণমূলের ক্যাডার', কটাক্ষ বাম যুব নেত্রীর

People's Reporter: পুলিশি বাধা পেয়ে পাল্টা ১৪৪ ধারার নোটিশ দেখতে চান মীনাক্ষীরা। কিন্তু প্রশাসনের তরফ থেকে কোনও নোটিশ দেখানো হয়নি। পুলিশের সাথে দীর্ঘক্ষণ বচসা হয় বাম নেতৃত্বের।
পুলিশি বাধার মুখে মীনাক্ষী মুখার্জিরা
পুলিশি বাধার মুখে মীনাক্ষী মুখার্জিরাছবি - সংগৃহীত

সন্দেশখালিতে পুলিশি বাধার মুখে পড়লেন মীনাক্ষী মুখার্জি সহ অন্যান্য বাম নেতৃত্ব। ১৪৪ ধারার কারণ দেখিয়ে সন্দেশখালিতেই মীনাক্ষীদের আটকে রেখেছে প্রশাসন। পাল্টা পুলিশকে তৃণমূলের ক্যাডার বলে আক্রমণ করেন বাম যুব নেত্রী।

শনিবার সকাল থেকেই সন্দেশখালিতে বাড়ি বাড়ি গিয়ে নির্যাতিতদের অভিযোগ শুনছিলেন মীনাক্ষী মুখার্জি, ধ্রুবজ্যোতি সাহা সহ অন্যান্য বাম নেতৃত্ব। বেলা গড়াতেই সন্দেশখালির মাঝেরপাড়াতে বাম নেতৃত্বকে আটকায় পুলিশ। প্রশাসনের দাবি, ১৪৪ ধারা জারি থাকার কারণে একসাথে কাউকে যেতে দেওয়া হবে না।

পুলিশের সাথে দীর্ঘক্ষণ বচসা হয় বাম নেতৃত্বের। মীনাক্ষী মুখার্জি বলেন, 'আমরা যেতে চাইছি। কোথায় যাবো সেটা পুলিশকে কেন বলবো। সন্দেশখালির মানুষ শেখ শাহজাহান, শিবু, উত্তমদের শাস্তি চায়। জনগণের অভিযোগ শুনছি আমরা। এখানে একটি গ্রামে ঢালাই রাস্তা হয়েছিল। সেই রাস্তা কেটে মাটির রাস্তা করা হয়েছিল। আমাদের প্রশ্ন হচ্ছে এই ঘটনা কী করে ঘটলো? প্রশাসন কী করছিল? বিডিও, বিএলআরও-রা চুপ করে আছেন। আর এখন আমাদের বাধা দিচ্ছে প্রশাসন!"

পুলিশি বাধা পেয়ে পাল্টা ১৪৪ ধারার নোটিশ দেখতে চান মীনাক্ষীরা। কিন্তু প্রশাসনের তরফ থেকে কোনও নোটিশ দেখানো হয়নি। পুলিশের উদ্দেশ্যে বাম নেতৃত্ব প্রশ্ন করেন, শাসকদলের দুই মন্ত্রী পার্থ ভৌমিক, সুজিত বসুরা আজ কীভাবে সন্দেশখালিতে ঘুরছেন? যত বাধা শুধু বিরোধীদের জন্য?

পুলিশি বাধার মুখে মীনাক্ষী মুখার্জিরা
Minakshi Mukherjee: পুলিশের চোখ এড়িয়ে সন্ত্রস্ত সন্দেশখালিতে মীনাক্ষী, বাড়ি বাড়ি গিয়ে শুনছেন অভিযোগ
পুলিশি বাধার মুখে মীনাক্ষী মুখার্জিরা
নাবালিকাদের দিয়ে দেহব্যবসার অভিযোগে ধৃত হাওড়ার বিজেপি নেতা, কী বলছে পদ্ম শিবির?

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in