নাবালিকাদের দিয়ে দেহব্যবসার অভিযোগে ধৃত হাওড়ার বিজেপি নেতা, কী বলছে পদ্ম শিবির?

People's Reporter: জানা গেছে, বুধবার রাতে গোপন সূত্রে খবর পেয়ে সাঁকরাইলের ধূলাগড়ে ১১৬ নম্বর জাতীয় সড়কের ধারে একটি হোটেল থেকে ১১ জনকে গ্রেফতার করে সাঁকরাইল থানার পুলিশ।
নাবালিকাদের দিয়ে দেহব্যবসার অভিযোগে ধৃত হাওড়ার বিজেপি নেতা, কী বলছে পদ্ম শিবির?
প্রতীকী ছবি

হোটেলে নাবালিকাদের নিয়ে দেহ ব্যবসা চালানোর অভিযোগ উঠল হাওড়ার এক বিজেপি নেতার বিরুদ্ধে। জানা গিয়েছে, ওই বিজেপি নেতার নাম সব্যসাচী ঘোষ। দলের হাওড়া সদর সাংগঠনিক জেলার কিসান মোর্চার সম্পাদক সব্যসাচী। যদিও বিজেপির দাবি সব্যসাচীর দলের কোনো পদে ছিলেন না।

জানা গেছে, বুধবার রাতে গোপন সূত্রে খবর পেয়ে সাঁকরাইলের ধূলাগড়ে ১১৬ নম্বর জাতীয় সড়কের ধারে একটি হোটেল থেকে ১১ জনকে গ্রেফতার করে সাঁকরাইল থানার পুলিশ। ধৃতদের মধ্যে রয়েছেন হোটেলের মালিক এবং আন্দুলের বাসিন্দা সব্যসাচী। তাঁর বিরুদ্ধে অভিযোগ, তিনি এবং তাঁর দলবল দীর্ঘ দিন ধরে ওই হোটেলে নাবালিকা মেয়েদের এনে দেহব্যবসা চালাচ্ছিলেন।

ঘটনাস্থল থেকে দু’জন নাবালিকা ও চার জন প্রাপ্তবয়স্ক মহিলাকেও উদ্ধার করে পুলিশ। ধৃতদের বিরুদ্ধে মানবপাচার আইন এবং পকসো আইনে মামলা রুজু করেছে পুলিশ। মহিলাদের উদ্ধার করে পাঠানো হয়েছে লিলুয়া হোমে এবং দু’জন নাবালিকাকে চাইল্ড ওয়েলফেয়ার কমিটির হাতে তুলে দেওয়া হয়।

আর এই ঘটনার পর থেকেই শুরু হয়েছে রাজনৈতিক চাপানউতোর। রাজ্যের মন্ত্রী অরূপ রায় বলেন, ‘‘কিছু দিন আগে গাঁজা পাচারের অভিযোগে সাঁকরাইল থেকে এক বিজেপি নেতাকে গ্রেফতার করা হয়েছিল। বিজেপি নেতারা নানা ধরনের অসামাজিক কাজের সঙ্গে যুক্ত। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেবে পুলিশ প্রশাসন।’’

যদিও এই নিয়ে শুক্রবার হাওড়া সদর সাংগঠনিক জেলার বিজেপি সভাপতি রমাপ্রসাদ এক বিবৃতিতে লিখেছেন, ‘‘সব্যসাচী দলের কোনও পদে নেই। দলের সঙ্গে তাঁর কোনও রকমের কোনও যোগ নেই। এই বিষয়টি রাজ্য বিজেপি স্পষ্ট করে দিতে চায়।’’

যদিও বৃহস্পতিবার সব্যসাচীকে দলীয় কর্মী বলেই বিবৃতি দিয়েছিলেন বিজেপির হাওড়া সদরের সম্পাদক ওমপ্রকাশ সিংহ। তিনি বলেছিলেন, ‘‘সন্দেশখালির ঘটনা থেকে দৃষ্টি ফেরানোর জন্য এই ধরনের ঘটনা হচ্ছে। সব্যসাচী সরাসরি এই ঘটনার সঙ্গে যুক্ত কি না, তা নিরপেক্ষ ভাবে তদন্ত করে দেখুক পুলিশ। তিনি যদি দোষী প্রমাণিত হন, তবে দল তাঁর বিরুদ্ধে ব্যবস্থা নেবে।"

নাবালিকাদের দিয়ে দেহব্যবসার অভিযোগে ধৃত হাওড়ার বিজেপি নেতা, কী বলছে পদ্ম শিবির?
Minakshi Mukherjee: পুলিশের চোখ এড়িয়ে সন্ত্রস্ত সন্দেশখালিতে মীনাক্ষী, বাড়ি বাড়ি গিয়ে শুনছেন অভিযোগ
নাবালিকাদের দিয়ে দেহব্যবসার অভিযোগে ধৃত হাওড়ার বিজেপি নেতা, কী বলছে পদ্ম শিবির?
Cotton Candy: হাওয়াই মিঠাইয়ে ক্যানসারের ঝুঁকি! ভারতের বিভিন্ন রাজ্যে নিষিদ্ধ কটন ক্যান্ডি

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in