Malay Ghatak: বিজেপিতে যোগ দিচ্ছেন মলয় ঘটক? গুঞ্জন উড়িয়ে সংবাদমাধ্যমকে আইনি নোটিশের হুমকি মন্ত্রীর

People's Reporter: এক্স হ্যান্ডেলে মলয় ঘটক লেখেন, কিছু নিউজ পোর্টাল মিথ্যা ও কাল্পনিক খবর ছাপিয়ে আমার চরিত্র হননের চেষ্টা করছে। আমি তাদের আইনি নোটিস দিয়েছি এবং মামলাও করবো।
মলয় ঘটক
মলয় ঘটক ফাইল চিত্র

রাজ্যের আইনমন্ত্রী মলয় ঘটক তৃণমূল ছেড়ে যোগ দিচ্ছেন বিজেপিতে? এই নিয়ে জল্পনা তুঙ্গে। তবে এক সোশ্যাল মিডিয়া পোস্টে তৃণমূলে থাকার কথাই জানালেন আসানসোল উত্তরের তৃণমূল বিধায়ক।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এক বিজেপি নেতার পোস্ট ভাইরাল হয়। যেখানে লেখা ছিল মলয় ঘটক দিল্লিতে গিয়ে বিজেপিতে যোগদান করবেন। পরে দেখা যায় পোস্টটি মুছে ফেলেছেন ওই নেতা। তারপর থেকেই জোর জল্পনা শুরু হয়। অনেকেই ভেবেছিলেন নির্বাচনের আগেই বিজেপিতে যোগ দেবেন মলয় ঘটক। কারণ বিজেপি বিরোধিতায় অনেকটাই নরম তিনি। শোনা যাচ্ছিল আসানসোল লোকসভা কেন্দ্র থেকে বিজেপির টিকিটে লড়তে পারেন মলয়। কারণ সেই কেন্দ্রে বিজেপি প্রার্থী পবন সিং লড়াই না করার ইচ্ছাপ্রকাশ করেছিলেন। কিন্তু সেই জল্পনা উড়িয়েছেন খোদ তৃণমূল বিধায়কই।

এক্স হ্যান্ডেলে মলয় ঘটক লেখেন, "কিছু নিউজ পোর্টাল মিথ্যা ও কাল্পনিক খবর ছাপিয়ে আমার চরিত্র হননের চেষ্টা করছে। আমি তাদের আইনি নোটিস দিয়েছি এবং মামলাও করবো। যাঁরা এই ঘৃণ্য চক্রান্তের পেছনে আছেন তাঁদের মুখোশ অচিরেই খুলে যাবে। আমি তৃণমূল কংগ্রেসের একজন সক্রিয় কৰ্ম্মী ছিলাম, আছি ও থাকবো। মমতা ব্যানার্জ্জী আমার নেত্রী ছিলেন, আছেন ও আজীবন থাকবেন"।

উল্লেখ্য, কয়লা পাচার মামলায় একাধিকবার কেন্দ্রীয় এজেন্সি তলব করেছিল মলয় ঘটককে। প্রায় সব হাজিরাই এড়িয়েছেন রাজ্যের আইনমন্ত্রী। অনেকে জানিয়েছিলেন, কেন্দ্রীয় এজেন্সির হাত থেকে রক্ষা পাওয়ার জন্য বিজেপিতে যেতেই পারেন। এমনকি তৃণমূলের একাংশের দাবি, মলয় ঘটক বিভিন্ন রাজনৈতিক সভা থেকে বিজেপির বিরুদ্ধে সরাসরি সরব হচ্ছেন না। বিভিন্ন বিতর্কিত প্রশ্ন এড়িয়ে যাচ্ছেন। সেই কারণে বিজেপির যোগের জল্পনা আরও জোরালো হয়। পরিস্থিতি এমন দাঁড়ায় যে, তিনি বিজেপিতে যোগ দিচ্ছেন কি না জানতে আসানসোলে তাঁর বাড়ির সামনে ভিড় জমান দলের কিছু কর্মী-সমর্থক।

মলয় ঘটক
WB: রাজ্যের দুই মন্ত্রী ঘনিষ্ঠ নেতার বাড়িতে ED-CBI পাঠানোর হুমকি বিজেপি বিধায়কের! অভিযোগ শাসকদলের
মলয় ঘটক
WB: ভোট এলেই অঙ্গে আঘাত, শুভেন্দু মারলে বাঁচবে না কেউ - বিতর্কিত মন্তব্য করে সমালোচিত শিশির অধিকারী

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in