WB: রাজ্যের দুই মন্ত্রী ঘনিষ্ঠ নেতার বাড়িতে ED-CBI পাঠানোর হুমকি বিজেপি বিধায়কের! অভিযোগ শাসকদলের

People's Reporter: তৃণমূলের এক্স হ্যান্ডেলে অভিযোগ করে বলা হয়, বিজেপি বিধায়ক দুর্গাপুরের INTTUC নেতার বাড়িতে ইডি-সিবিআই পাঠানোর হুমকি দিয়েছেন।
লক্ষ্মণ ঘোড়ুই ও মলয় ঘটক
লক্ষ্মণ ঘোড়ুই ও মলয় ঘটকছবি - সংগৃহীত

রাজ্যের দুই তৃণমূল বিধায়ক তথা মন্ত্রী ঘনিষ্ঠের বাড়িতে ইডি-সিবিআই পাঠানোর হুমকি দিয়েছেন বিজেপি বিধায়ক লক্ষ্মণ ঘোড়ুই। এক্স হ্যান্ডেলে এমনই অভিযোগ করে বিজেপিকে আক্রমণ করেছে তৃণমূল কংগ্রেস। কেন্দ্রীয় এজেন্সির নিরপেক্ষতা নিয়েও প্রশ্ন তুললো রাজ্যের শাসক দল।

তৃণমূল নেতাদের কেন্দ্রীয় এজেন্সির 'জুজু' দেখানো বিজেপি নেতাদের কাছে নতুন কিছু নয়। রাজ্যের বিরোধী দলনেতাকেও এহেন মন্তব্য একাধিকবার করতে শোনা গেছে। এবার সেই তালিকায় নাম লেখালেন দুর্গাপুর পশ্চিমের বিজেপি বিধায়ক লক্ষ্মণ ঘোড়ুই। তৃণমূলের এক্স হ্যান্ডেলে অভিযোগ করে বলা হয়, বিজেপি বিধায়ক লক্ষ্মণ ঘোড়ুই দুর্গাপুরের INTTUC নেতার বাড়িতে ইডি-সিবিআই পাঠানোর হুমকি দিয়েছেন।

জানা যাচ্ছে, সোমবার একটি মিছিল করেন লক্ষ্মণ ঘোড়ুই। ওই মিছিল শেষে ছোট সভা করেন তিনি। সভা থেকে বিধায়ক অভিযোগ করেন, INTTUC নেতা শেখ রমজান রাজ্যের আইনমন্ত্রী মলয় ঘটকের সাহায্যে কারখানগুলিতে লোক ঢোকাচ্ছে। আরেক মন্ত্রী প্রদীপ মজুমদারও প্রভাব খাটিয়ে বেআইনি ভাবে নিয়োগ করছেন। এই রমজানের মাসে ওদের বাড়িতে ইডি-সিবিআই পাঠানো হবে।

শেখ রমজান অবশ্য বিজেপি বিধায়কের সমস্ত অভিযোগ উড়িয়ে দিয়েছেন। তাঁর দাবি, যাঁদের কাজে নেওয়া হয়েছে সকলেই স্থানীয় বাসিন্দা। কোনো বহিরাগতদের কাজে ঢোকানো হয়নি। আমার কাছে সমস্ত প্রমাণ আছে। কেন্দ্রীয় এজেন্সি এলে আসবে আমার কোনো ভয় নেই।

তৃণমূলের তরফ থেকে আরও জানানো হয়, কেন্দ্রীয় এজেন্সি যে সত্যিই খাঁচায় বন্দি তোতা পাখি তা প্রমাণ করলেন বিজেপি বিধায়ক। সত্য স্বীকার করেছেন ওই বিধায়ক।

লক্ষ্মণ ঘোড়ুই ও মলয় ঘটক
Calcutta High Court: ‘৩০ দিনে ভাঙা গেল না বেআইনি নির্মাণ!’, কলকাতা পুরসভাকে ভর্ৎসনা বিচারপতি সিনহার
লক্ষ্মণ ঘোড়ুই ও মলয় ঘটক
Lok Sabha Polls 24: ফের বদল রাজ্য পুলিশের ডিজি, বিবেকের জায়গায় এবার সঞ্জয়
লক্ষ্মণ ঘোড়ুই ও মলয় ঘটক
WB: ভোট এলেই অঙ্গে আঘাত, শুভেন্দু মারলে বাঁচবে না কেউ - বিতর্কিত মন্তব্য করে সমালোচিত শিশির অধিকারী

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in