TMC: 'দিন দিন অবজ্ঞার পাত্র হচ্ছি' - তৃণমূল মুখপাত্রের পদ থেকে ইস্তফা কামাল হোসেনের

People's Reporter: সাংবাদিক সম্মেলনে কামাল হোসেন বলেন, 'আমার কথার কোনও গুরুত্বই দেওয়া হতো না। দিন দিন অবজ্ঞার পাত্র হয়ে যাচ্ছি আমি।'
কামাল হোসেন
কামাল হোসেনছবি - নিজস্ব

তৃণমূল কংগ্রেসের মুখপাত্র পদ থেকে পদত্যাগ করলেন কামাল হোসেন। একমাত্র সংখ্যালঘু মুখপাত্র ছিলেন তিনি। কামাল হোসেনের দাবি দলের মধ্যে তাঁর স্বাধীনতা কেড়ে নেওয়া হচ্ছিল। সেই কারণেই এই পদক্ষেপ নিতে বাধ্য হলেন তিনি।

লোকসভা নির্বাচনের আগে তৃণমূলে ধাক্কা। পেশায় শিক্ষক কামাল হোসেন দলের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়ে মুখপাত্র পদ থেকে ইস্তফা দিলেন। মঙ্গলবার সাংবাদিক সম্মেলন করে সেই কথা পরিষ্কার জানিয়ে দেন তিনি। কামাল হোসেন বলেন, "আমার কথার কোনও গুরুত্বই দেওয়া হতো না। দিন দিন অবজ্ঞার পাত্র হয়ে যাচ্ছি আমি। একটা জায়গায় অবজ্ঞার পাত্র হয়ে থেকে আমার কী হবে?"

তিনি আরও বলেন, "২০১১ সালের পর থেকে সংখ্যালঘু ছেলেমেয়েরা স্কুলে যাওয়া শুরু করেছে বেশি করে। মুখ্যমন্ত্রী অনেক ভাতা অনেক প্রকল্পের মাধ্যমে তাদের সাহায্য করেছেন ঠিকই। কিন্তু পড়াশোনা শেখার পর কী করবে? চাকরি কোথায়? সকলে আমার কাছে এসে মানসিক ভাবে আমাকে চাপ দিচ্ছে। আমি একজন শিক্ষক। কারুর প্রতি অন্যায় করিনি"।

পাশাপাশি কামাল হোসেন বলেন, "আমি পার্টি করি সেটা কেউ বলতে পারবেন না। আমাকে কেউ কোনও দিন কোনও মিটিং মিছিলে দেখেনি। শুধু মুখপাত্র হিসেবে বিভিন্ন টিভি চ্যানেলে গিয়েছিলাম। নিজের বক্তব্য রেখেছিলাম। কিন্তু সংখ্যালঘু ছেলে মেয়েরা ভাবছে মাদ্রাসার নিয়োগ নিয়ে যে সমস্যা তৈরি হয়েছে তা সমাধান করতে পারবো। কিন্তু আমি কে? আমি তো সরকারি কোনও পদেই নেই। মানুষের আশা আকঙ্খা, শিক্ষিত ছেলেমেয়েদের আশা আমার উপর প্রবল ছিল। তারা ভাবছে আমি কিছু বলছি না। আমি তো বলছি, কিন্তু কেউ আমার কথা শুনছে না"।

কামাল হোসেন
Left-Congress Alliance: পঞ্চমবারের জন্য বারাসাত বার অ্যাসোসিয়েশনে জয়ী বাম-কংগ্রেস জোট
কামাল হোসেন
রিটার্নিং অফিসারের আচরণ এমন? - চণ্ডীগড় মেয়র ভোটের ব্যালট নষ্টের ভিডিও দেখে ক্ষুব্ধ প্রধান বিচারপতি

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in