বিধানসভার থেকেও পঞ্চায়েতে বেশি ভোট পাব, ভাঙড়ে পা রেখেই তৃণমূলের বিরুদ্ধে সরব নওশাদ সিদ্দিকি

নওশাদ সিদ্দিকি বলেন, ভাঙড়ে যারা ভাবছেন অশান্তি তৈরি করা হবে তারা ভুল ভাবছেন। শান্তিপূর্ণ ভোট হলে কিন্তু ভাঙড়ে তৃণমূলকে খুঁজে পাওয়া যাবে না।
ভাঙড়ে নওশাদ সিদ্দিকিকে ঘিরে কর্মী সমর্থকদের উচ্ছ্বাস
ভাঙড়ে নওশাদ সিদ্দিকিকে ঘিরে কর্মী সমর্থকদের উচ্ছ্বাসছবি - নিজস্ব

প্রায় দেড় মাস পর ভাঙড়ে ফিরে ফের তৃণমূলের বিরুদ্ধে সুর চড়ালেন সংযুক্ত মোর্চার বিধায়ক নওশাদ সিদ্দিকি। পঞ্চায়েত নির্বাচন এখনও ঘোষণা হয়নি। তার আগেই নিজেদের জয়ের জন্য ১০০ শতাংশ আশাবাদী আইএসএফ নেতা। নির্বাচন শান্তিপূর্ণ হলে তৃণমূলকে খুঁজে পাওয়া যাবে না বলেই নওশাদের দাবি।

জেল থেকে মুক্তি পেয়ে ভাঙড়ে প্রথম পা রাখলেন নওশাদ সিদ্দিকি। আইএসএফ কর্মীদের উচ্ছ্বাস ছিল চোখে পড়ার মতো। নিজের বিধানসভা কেন্দ্রে ফিরে নওশাদ বলেন, অনেক দিন পর এসে খুব ভালো লাগছে। যতদিন যাচ্ছে ভাঙড়ের মানুষ বুঝতে পারছে। তারা দেখতে পাচ্ছে আমি মানুষের কর্মসংস্থানের, শিক্ষার জন্য কথা বলছি। তাই আরও বেশি মানুষ আসছে। আর বিধানসভা নির্বাচনে আমি যা ভোট পেয়েছিলাম পঞ্চায়েতে তার থেকেও অনেক বেশি ভোট পাবো।

তিনি আরও বলেন, ভাঙড়ে যারা ভাবছেন অশান্তি তৈরি করা হবে তারা ভুল ভাবছেন। শান্তিপূর্ণ ভোট হলে কিন্তু ভাঙড়ে তৃণমূলকে খুঁজে পাওয়া যাবে না। গণতান্ত্রিক পদ্ধতিতেই আমরা লড়াই করবো।

সম্প্রতি পঞ্চায়েত নির্বাচনকে লক্ষ্য করে ভাঙড়ের তৃণমূলের গোষ্ঠীকোন্দল মেটাতে দায়িত্ব দেওয়া হয়েছে ক্যানিং পূর্বের বিধায়ক সওকত মোল্লাকে। যা নিয়ে ভাঙড়েরই আরেক তৃণমূল নেতা আরাবুল ইসলাম বলেন দলের সিদ্ধান্ত। মেনে নিতেই হবে।

সওকত মোল্লার দায়িত্বপ্রাপ্তি প্রসঙ্গে নওশাদ বলেন, দায়িত্ব পেয়েছেন ভালো। কিন্তু শান্তি বজায় না রাখলে আমরা প্রতিরোধ করবোই। আরও বেশি ভালো লাগতো যদি ভাঙড়ের দায়িত্ব অভিষেক ব্যানার্জি বা মমতা ব্যানার্জি দায়িত্ব নিতেন।

ভাঙড়ে নওশাদ সিদ্দিকিকে ঘিরে কর্মী সমর্থকদের উচ্ছ্বাস
TMC: পঞ্চায়েতের প্রার্থী বাছাই নিয়ে প্রকাশ্যে গোষ্ঠীকোন্দল, নেতৃত্বের সামনেই মারামারি দুই পক্ষের

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in