TMC: পঞ্চায়েতের প্রার্থী বাছাই নিয়ে প্রকাশ্যে গোষ্ঠীকোন্দল, নেতৃত্বের সামনেই মারামারি দুই পক্ষের

দুটি নাম নিয়ে বিবাদ শুরু হয় দুই পক্ষের মধ্যে। এক পক্ষ দাবি করে প্রার্থী হিসেবে বাসন্তী দাস ছাড়া অন্য কোনও নাম বাছা হবে না। এই নিয়ে তারা নেতৃত্বকে ঘিরে বিক্ষোভ দেখাতে শুরু করে।
তৃণমূলের গোষ্ঠীকোন্দল
তৃণমূলের গোষ্ঠীকোন্দলছবি - নিজস্ব

কিছুতেই যেন থামতে চাইছে না শাসকদলের গোষ্ঠীকোন্দল। মালদায় পঞ্চায়েত ভোটের প্রার্থী বাছাই নিয়ে বুথ কমিটির বৈঠকে তুলকালাম। নেতৃত্বের সামনেই বচসা থেকে মারামারিতে জড়ালো দুই পক্ষ। সমগ্র ঘটনায় ফের অস্বস্তিতে তৃণমূল

মালদা জেলার হরিশ্চন্দ্রপুর ১ নম্বর ব্লকের হরিশ্চন্দ্রপুর গ্রাম পঞ্চায়েতের থানা পাড়ায় শুক্রবার রাতে তৃণমূলের বুথ কমিটির বৈঠক ছিল। উপস্থিত ছিলেন জেলা তৃণমূলের সহ-সভাপতি বিকাশ ব্যানার্জি সহ অন্যান্য নেতৃত্ব। সেখানে পঞ্চায়েত ভোটের সম্ভাব্য প্রার্থী তালিকা নিয়ে আলোচনা হয়।প্রার্থী হিসেবে উঠে আসে দুইজনের নাম। একজন বর্তমান পঞ্চায়েত সদস্যা বাসন্তী দাস এবং অপরজন ব্লক তৃণমূলের সহ-সভাপতি সাগর দাস।

দুটি নাম উঠে আসতেই বিবাদ শুরু হয় দুই পক্ষের মধ্যে। এক পক্ষ দাবি করে প্রার্থী হিসেবে বাসন্তী দাস ছাড়া অন্য কোনও নাম বাছা হবে না। এই নিয়ে তারা নেতৃত্বকে ঘিরে বিক্ষোভ দেখাতে শুরু করে। ছড়িয়ে পড়ে উত্তেজনা। পরিস্থিতি এমন পর্যায়ে পৌঁছায় নেতৃত্বের সামনে ধাক্কাধাক্কি-হাতাহাতিতে জড়িয়ে পড়ে দুই পক্ষ। নেতৃত্বের হস্তক্ষেপে কিছুটা নিয়ন্ত্রণে আছে পরিস্থিতি।

এদিকে সমগ্র ঘটনা সামনে আসতেই ফের অস্বস্তিতে পড়েছে তৃণমূল। সামনে এসে পড়েছে অভ্যন্তরীণ গোষ্ঠীদ্বন্দ্ব। পরিস্থিতি সামাল দিতে তৃণমূল দাবি করে, কোনও ধাক্কাধাক্কি হয়নি। দল বড় হয়েছে তাই প্রার্থী হিসেবে একাধিক জনের নাম উঠে আসতেই পারে।হরিশ্চন্দ্রপুর অঞ্চল তৃণমূলের সভাপতি সঞ্জীব গুপ্তা বলেন, একটা বুথেই আমাদের হাজারের বেশি কর্মী এসেছে বৈঠকে। এখানে বিরোধীরা প্রার্থী দিতে পারবে না।

তৃণমূলের গোষ্ঠীকোন্দল
Tejaswi Yadav: চাকরির বদলে জমি কেলেঙ্কারি! এবার তেজস্বীকে তলব CBI-র, সময় চেয়েছেন লালু পুত্র

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in