TMC: ‘সুযোগ পেলেই তৃণমূল কংগ্রেস কর্মীদের আবার চাকরি দেবো’ - মদন মিত্র

ফেসবুক লাইভে এসে মদন মিত্র বলেন, "আমাদের বহু ছেলে সিপিএমের ৩৪ বছরে চাকরি পায়নি। কয়েক কোটি বেকার রেখে সিপিএম চলে গিয়েছিল। বেকার কি চিরকাল বেকার থাকবে?
মদন মিত্র
মদন মিত্রফাইল ছবি- সংগৃহীত

ফের একবার বিতর্কিত মন্তব্য করলেন কামারহাটির তৃণমূল বিধায়ক মদন মিত্র। ফেসবুক লাইভে এসে তিনি বললেন, সুযোগ পেলেই তৃণমূল কংগ্রেস কর্মীদেরকে আবার চাকরি দেবেন। পাল্টা কটাক্ষ করেছেন সিপিআইএম নেতা সুজন চক্রবর্তী।

মঙ্গলবার ফেসবুক লাইভে এসে মদন মিত্র বলেন, "আমাদের বহু ছেলে সিপিএমের ৩৪ বছরে চাকরি পায়নি। কয়েক কোটি বেকার রেখে সিপিএম চলে গিয়েছিল। বেকার কি চিরকাল বেকার থাকবে? নিয়ম নীতি মেনে, প্রসেস মেনে এবং সত্যিকারের যারা এলিজিবল ক্যান্ডিডেট তাদেরকে বঞ্চিত না করে যদি তৃণমূল কংগ্রেস কর্মীদের চাকরি দেওয়া হয় সেটা কোনো অন্যায় নয়। আমি সুযোগ পেলেই তৃণমূল কংগ্রেস কর্মীদের আবার চাকরি দেবো"।

তিনি আরও বলেন, "২০০২ থেকে সিপিএম দিয়ে এসেছে, দিল্লিতে বিজেপি একতরফা করে যাচ্ছে। আর তৃণমূল কংগ্রেসের কর্মীরা চাকরি পাবে না? তবে নিয়োগের মধ্যে যেন দুর্নীতি না থাকে। প্রকৃত প্রার্থী যারা পাস করবেন পরীক্ষা দেবেন। ন্যায্য প্রার্থীকে যেন বঞ্চিত না করা হয়। তার মানে এই নয় তৃণমূল কর্মীরা চাকরি পেলে দোষ"।

এই প্রসঙ্গে সুজন চক্রবর্তী বলেন, "ব্রাত্য বসুর সুরেই মদন মিত্র কথা বলছে। ব্রাত্য বসু বলেছিলেন, আমার হয়ে পোষ্টার লিখেছে, আমার হয়ে দেওয়াল লিখেছে, আমার হয়ে কাজ করেছে আমি তাদের দেবো না? বেশ করেছি আবার দেবো। তৃণমূল ছাড়া কাউকে দেবো কেন? এই যদি একজন শিক্ষা মন্ত্রীর কথা হয়, তাকেই তো ফলো করছে মদন মিত্র"।

মদন মিত্র
রামনবমীর মিছিলে DJ বন্ধের নির্দেশ সরকারের, প্রতিবাদে কুর্তা ছিঁডলেন BJP বিধায়ক, শুরু অনশনও
মদন মিত্র
কেন্দ্রীয় বঞ্চনার অভিযোগে আম্বেদকরের মূর্তির সামনে আগামী সপ্তাহেই ধর্না মুখ্যমন্ত্রীর

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in