ওর কোনও ক্যারিশমাই নেই, আগে মোদীর সমর্থনে জিতেছে, এবার তৃণমূলের সমর্থনে জিতবে - সৌগতর নিশানায় অর্জুন

অর্জুন সিং-র আসলে কোনও ক্যারিশমাই নেই। তিনি বিজেপি ছেড়ে তৃণমূলে এসেছেন। আগে নরেন্দ্র মোদীর সমর্থনে জিতেছিলেন, এখন তৃণমূলের সমর্থনে জিতবে, বলেন সৌগত রায়।
সৌগত রায় এবং অর্জুন সিং
সৌগত রায় এবং অর্জুন সিংফাইল ছবি

আগে নরেন্দ্র মোদীর সমর্থনে জিতেছিল, এবার তৃণমূলের সমর্থনে জিতবে - হ্যাঁ, ঠিক এইভাবেই ব্যারাকপুরের তৃণমূলের সাংসদ অর্জুন সিং-র বিরুদ্ধে বিষ্ফোরক মন্তব্য করলেন দমদম লোকসভা কেন্দ্রের তৃণমূল সাংসদ সৌগত রায়। সব মিলিয়ে গোষ্ঠীদ্বন্দ্বের জট যেন ক্রমশ তীব্র হচ্ছে ঘাসফুল শিবিরে।

অর্জুন সিংকে কটাক্ষ করে সৌগত রায় বলেন, গত লোকসভা নির্বাচনের সময় হিন্দিভাষী মানুষদের মধ্যে নরেন্দ্র মোদীর প্রভাব পড়েছিল, একথা ঠিক। কিন্তু দলের অন্দরে কোনও চোরা স্রোত ছিল না। অর্জুন সিং-র আসলে কোনও ক্যারিশমাই নেই। তিনি বিজেপি ছেড়ে তৃণমূলে এসেছেন। আগে নরেন্দ্র মোদীর সমর্থনে জিতেছিলেন, এখন তৃণমূলের সমর্থনে জিতবেন।

এখনও পর্যন্ত সৌগতর কটাক্ষের বিরুদ্ধে কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি অর্জুন সিং-র তরফে। তবে সম্প্রতি, ব্যারাকপুরে অনুষ্ঠিত হওয়া বিজয়া সম্মিলনীর অনুষ্ঠান থেকে বেশ কিছু বিষ্ফোরক মন্তব্য করেছিলেন সাংসদ অর্জুন সিং। যার জেরে দলের অন্দরে তৈরী হয়েছে বিতর্ক।

নিয়োগ দুর্নীতিকাণ্ডে দলীয় নেতা-মন্ত্রীদের বিরুদ্ধেই মুখ খুলেছিলেন দাপুটে তৃণমূল নেতা। দলীয় নেতা-মন্ত্রীদের সাথে সম্পর্কিত বিভিন্ন জায়গা থেকে বিপুল পরিমাণ টাকা উদ্ধারের ছবি দলের ভাবমূর্তি অনেকটাই নষ্ট করেছে বলে দাবি অর্জুনের।

অর্জুনের কথায়, টাকার পাহাড় দেখিয়ে সারা বাংলায় দলের ভাবমূর্তি নষ্ট করা হচ্ছে। চুরি করছে ২ জন, অথচ 'ওরা সব চোর' বলে ৯৮ শতাংশের উপর প্রশ্নচিহ্ন লেগে গেছে। মানুষ কিন্তু সব কিছুর উপর নজর রাখছে। মানুষ আমাদের খারাপ চোখে দেখছে। ট্রেনে-বাসে অনেকরকম প্রশ্নের সম্মুখীন হতে হচ্ছে।

অর্জুন আরও বলেন, কেউ কেউ বলে আমি ২০১৯ সালে বিজেপির হয়ে দাঁড়িয়েছিলাম, তো জিতলাম কী করে? কিছু মানুষের বিরুদ্ধে তো মানুষ আমাকে ভোট দিল। যাঁরা এখানে রাজনীতি করছিল, তাঁদের বিরুদ্ধেই কিন্তু ভোট পড়েছে। এটা কিন্তু মাথায় রাখতে হবে।

সৌগত রায় এবং অর্জুন সিং
রাজ্য বিজেপির কোর কমিটিতে নেই রূপা গাঙ্গুলী, তবে কি এবার অন্য অভিমুখে প্রাক্তন সাংসদ?
সৌগত রায় এবং অর্জুন সিং
TMC বিধায়ক অদিতি মুন্সীর স্বামীকে তলব CBI-র, CGO কমপ্লেক্সে হাজিরা দেবরাজ চক্রবর্তীর
সৌগত রায় এবং অর্জুন সিং
চুরি করছে দু'জন, আর দায় পড়ছে গোটা দলের উপর - তৃণমূল নেতা অর্জুন সিং-র নিশানায় কারা?

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in