চুরি করছে দু'জন, আর দায় পড়ছে গোটা দলের উপর - তৃণমূল নেতা অর্জুন সিং-র নিশানায় কারা?

শুক্রবার, বিজয়া সম্মিলনীর মঞ্চ থেকেই ঠিক কোন দু'জনকে নিশানা করেছেন অর্জুন সেই নিয়ে তৈরী হয়েছে ধোঁয়াশা।
অর্জুন সিং
অর্জুন সিংছবি সৌজন্যে অর্জুন সিংয়ের ফেসবুক পেজ

নিয়োগ দুর্নীতিকাণ্ডে এবার দলীয় নেতা-মন্ত্রীদের বিরুদ্ধেই মুখ খুললেন ব্যারাকপুরের সাংসদ তথা তৃণমূল নেতা অর্জুন সিং। বিভিন্ন জায়গা থেকে বিপুল পরিমাণ টাকার পাহাড়ের ছবি দলের ভাবমূর্তি অনেকটাই নষ্ট করেছে বলে দাবি অর্জুনের। বিজয়া সম্মিলনীর মঞ্চ থেকে নাম না করেই তিনি বলেন - চুরি করছে দু'জন, আর দায় পড়ছে গোটা দলের উপর।

শুক্রবার সন্ধ্যায় ব্যারাকপুরের একটি এলাকায় তৃণমূলের তরফে বিজয়া সম্মিলনীর আয়োজন করা হয়েছিল। সেখানে উপস্থিত ছিলেন ব্যারাকপুরের দাপুটে নেতা অর্জুন সিং। সম্মিলনী মঞ্চ থেকেই নিয়োগ দুর্নীতি নিয়ে বিষ্ফোরক মন্তব্য করেন তিনি। নাম না করে তিনি ঠিক কোন দু'জনকে নিশানা করেছেন সেই নিয়ে তৈরী হয়েছে ধোঁয়াশা।

তৃণমূল নেতার কথায়, দুর্নীতি করেছে এক দু'জন, গোটা তৃণমূল দল কিন্তু টেট বা অন্য কোনও দুনীতির সাথে জড়িত নয়। টাকার পাহাড় দেখিয়ে সারা বাংলায় দলের ভাবমূর্তি নষ্ট করা হচ্ছে। চুরি করছে ২ জন, অথচ 'ওরা সব চোর' বলে ৯৮ শতাংশের উপর প্রশ্নচিহ্ন লেগে গেছে। মানুষ কিন্তু সব কিছুর উপর নজর রাখছে। মানুষ আমাদের খারাপ চোখে দেখছে। ট্রেনে-বাসে অনেকরকম প্রশ্নের সম্মুখীন হতে হচ্ছে।

অর্জুন আরও বলেন, এমনিতেই কিছু মানুষের জন্য সমস্যা হচ্ছে। তাঁদের বিরুদ্ধে অবিলম্বে ব্যবস্থা নিতে হবে। এখনও সময় আছে, তাই যত দ্রুত শুধরে নেওয়া যায়, ততই মঙ্গল।

শিক্ষক নিয়োগ দুর্নীতি, গোরু পাচার সহ একাধিক ইস্যুতে জল গড়িয়েছে বহুদূর। পেঁয়াজের খোসা ছাড়ানোর মত প্রকাশ্যে এসেছে শাসক দল তৃণমূলের এক পর এক হেভিওয়েট নেতা-মন্ত্রী-বিধায়কদের নাম। জেল হেফাজতে রয়েছেন প্রাক্তন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় সহ আরও অনেকেই। এরই মাঝে গতকাল ব্যারাকপুরের সাংসদের মন্তব্য যেন নতুন করে আগুনে ঘৃতাহুতি দিয়েছে বলেই ধারণা রাজনৈতিক মহলের।

অর্জুন সিং
ইডির নজরে মানিক ঘনিষ্ঠের শিক্ষক প্রশিক্ষণ সংস্থা, মহিষবাথানের অফিসে হানা গোয়েন্দাদের

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in