জলের তলায় ঘাটাল, উনি গার্লফ্রেন্ড নিয়ে মলদ্বীপ ঘুরছেন - নাম না করেই দেবকে তীব্র কটাক্ষ হিরণের

দেবকে কটাক্ষ করে হিরণ বলেন, "চারটে ফ্ল্যাট, আটখানা গাড়ি, আছে। মলদ্বীপে বান্ধবীকে নিয়ে ঘুরে বেড়ায়। সিনেমার নায়িকাদের সঙ্গে গান করে, নাচ করে আর ঘাটালের মানুষ জলের তলায় ডুবে থাকে।"
হিরণ চ্যাটার্জি এবং দেব
হিরণ চ্যাটার্জি এবং দেবফাইল ছবি সংগৃহীত

ঘাটাল জলের তলায় ডুবে আছে, আর উনি গার্লফ্রেন্ড নিয়ে মলদ্বীপে ঘুরে বেড়াচ্ছেন - কালিপুজোর অনুষ্ঠানে এসে নাম না করেই ঘাটালের তৃণমূল সাংসদ তথা অভিনেতা দেবকে তীব্র কটাক্ষ করলেন খড়গপুরের বিজেপি বিধায়ক তথা আর এক অভিনেতা হিরণ চট্টোপাধ্যায়।

ঘাটালের একটি ক্লাব আয়োজিত কালিপুজোর অনুষ্ঠানে নাম না করেই দেবকে আক্রমণ করে হিরণ বলেন, "সাংসদ হিসেবে আমি প্রত্যেক মাসে মাইনে নেব, সাংসদ হিসেবে এখানে (পড়ুন ঘাটালে) যা কাজ হবে তার থেকে কাটমানি নেব, গোরু চোর এনামুল হকের কাছ থেকেও কাটমানি নিয়ে আমি সিনেমা করব। কিন্তু সাংসদ পদ ত্যাগ করব না। কলকাতার ফ্ল্যাটে থাকব, ঘাটালে আসব না।"

তিনি আরও বলেন, "চারটে ফ্ল্যাট, আটখানা গাড়ি, সামনে পুলিশ, পিছনে পুলিশ। মলদ্বীপে বান্ধবীকে নিয়ে ঘুরে বেড়ায়। ৮ বছর ধরে ঘাটালে দেখতে পাওয়া যায় না। সিনেমার নায়িকাদের সঙ্গে গান করে, নাচ করে আর ঘাটালের মানুষ জলের তলায় ডুবে থাকে।"

তবে হিরণের এই ধরণের মন্তব্যে ক্ষুব্ধ হওয়ার বদলে তাঁকে রাজনৈতিক জীবনে এগিয়ে যাওয়ার জন্য শুভেচ্ছা জানান দেব। এক সংবাদমাধ্যমে এই প্রসঙ্গে তিনি বলেন, "আমি আক্রমণ-পাল্টা আক্রমণের রাজনীতিতে বিশ্বাস করি না। আমার মনে হয় হিরণের যা মনে হয়েছে সেটা সে বলেছে। আমি ওকে এখনও বন্ধু হিসেবে মানি। আমার নিজের পরিচালিত ছবি 'চ্যাম্প'-এ প্রধান অতিথি হিসেবে ও শ্যুটিং করেছে। এর জন্য কোনও পারিশ্রমিকও নেয়নি। আমাদের এরকমই সম্পর্ক। ঘাটালের মানুষ জানে আমি কী কাজ করেছি, আর কতটা করতে পারিনি।"

তবে, হিরণকে কড়া ভাষায় আক্রমণ করেছেন পিংলার তৃণমূল বিধায়ক অজিত মাইতি। বীরভূম জেলা তৃণমূল কো-অর্ডিনেটরের কথায়, "হিরণ দেবকে আক্রমণ করে বলছে কলকাতায় ফ্ল্যাট আছে, সব কলকাতার নেতা। হিরণ নিজেও তার ব্যতিক্রম নয়, কলকাতায় ওর খুব বড় ফ্ল্যাট আছে।"

তাঁর আরও সংযোজন, "শ্যুটিং নিয়ে হিরণ যে কুৎসিত, কদাকার আক্রমণ করেছেন দেবকে, আমার মনে হয় এর পিছনে একটাই কারণ আছে। ইদানিংকালে হিরণকে কলকাতার স্টুডিও পাড়ায় কেউ ডাকছে না। যার ফলে ওর গাত্রদাহ হচ্ছে।"

হিরণ চ্যাটার্জি এবং দেব
SSC Scam: আন্দোলন করলেই চাকরি দিতে হবে নাকি? - চাকরিপ্রার্থীদের উদ্দেশ্যে ব্রাত্য বসু
হিরণ চ্যাটার্জি এবং দেব
দুধ, ডিমের পর এবার পাউরুটি! পাউন্ড প্রতি ৪ টাকা করে বাড়ছে দাম এই দিন থেকে

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in