গোরু পাচারকাণ্ডে ফের তৃণমূল বিধায়ককে দিল্লিতে তলব ED-র

গোরু পাচারকাণ্ডে এর আগে ২ মার্চ তলব করা হয়েছিল জঙ্গিপুরের বিধায়ককে। এবার তাঁকে সম্পত্তি বিষয়ক সমস্ত নথি নিয়ে দিল্লিতে হাজিরা দেওয়ার নির্দেশ দিলেন এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের আধিকারিকরা।
গোরু পাচারকাণ্ডে ফের তৃণমূল বিধায়ককে দিল্লিতে তলব ED-র
গোরু পাচারকাণ্ডে ফের তৃণমূল বিধায়ককে দিল্লিতে তলব ED-রপ্রতীকী ছবি সংগৃহীত

গোরু পাচারকাণ্ডে ফের দিল্লিতে তলব করা হল রাজ্যের প্রাক্তন মন্ত্রী তথা জঙ্গিপুরের তৃণমূল বিধায়ক জাকির হোসেনকে। আগামী সপ্তাহেই তাঁকে হাজিরা দেওয়ার নির্দেশ দিয়েছে ইডি। তবে তৃণমূল বিধায়ক হাজিরা দেন কিনা সেটা সময়ই বলবে।

গোরু পাচারকাণ্ডে এর আগে ২ মার্চ তলব করা হয়েছিল জঙ্গিপুরের বিধায়ককে। কিন্তু তিনি হাজিরা দেননি। এবার তাঁকে সম্পত্তি বিষয়ক সমস্ত নথি নিয়ে দিল্লিতে হাজিরা দেওয়ার নির্দেশ দিলেন এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের আধিকারিকরা। ইডি সূত্রের খবর, মুর্শিদাবাদের বিধায়ক জাকির হোসেনকে সীমানা সংক্রান্ত বিষয়ে জিজ্ঞাসাবাদ করা হতে পারে। ওইসব অঞ্চল দিয়ে গোরু পাচার হতো কিনা, এর সাথে তিনি যুক্ত আছেন কিনা তাও জেরায় উঠে আসতে পারে।

এছাড়া আগামী সপ্তাহেই দিল্লিতে ফের তলব করা হয়েছে অনুব্রত কন্যা সুকন্যা মণ্ডল সহ আরও তিন অনুব্রত ঘনিষ্ঠকে। ওই তিন জনের মধ্যে রয়েছে টিএমসিপি নেতা কৃপাময় ঘোষ, সুকন্যা মণ্ডলের গাড়িচালক তুফান মিদ্দা এবং তাঁদের বাড়ির রাঁধুনি বিজয় রজক। এই বিজয় রজক আবার বীরভূমের লাভপুর কলেজের অশিক্ষক কর্মী। উল্লেখ্য, দিল্লি আসার জন্য আসানসোল থেকে কলকাতায় আসার সময় এই তিনজনের মধ্যে দু'জনের সাথে বসে খাবার খেয়েছিলেন অনুব্রত মণ্ডল।

গোরু পাচারকাণ্ডে সুকন্যা মণ্ডলকে বুধবার দিল্লিতে তলব করেছিল এনফোর্সমেন্ট ডিরেক্টরেট। অনুব্রত এবং তাঁর মেয়েকে মুখোমুখি বসিয়ে জেরা করার পরিকল্পনা ছিল ইডির। কিন্তু বুধবার ইডি দপ্তরে হাজিরা দেননি অনুব্রত কন্যা। তিনি তাঁর আইনজীবীর মাধ্যমে দিল্লিতে ইডি দপ্তরে চিঠি পাঠিয়ে আরও সময় চেয়েছিলেন। পরে ইডি আধিকারিকরা আগামী ২০ মার্চের মধ্যে হাজিরা দেওয়ার নির্দেশ দিয়েছেন সুকন্যাকে।

গোরু পাচারকাণ্ডে ফের তৃণমূল বিধায়ককে দিল্লিতে তলব ED-র
Recruitment Scam: ‘আপনারা কি তদন্ত করতে জানেন না?’ ফের আদালতের ভর্ৎসনার মুখে CBI
গোরু পাচারকাণ্ডে ফের তৃণমূল বিধায়ককে দিল্লিতে তলব ED-র
আদিবাসী মহিলাকে ধর্ষণ করে খুন, নারকীয় কাণ্ডে উত্তাল মধ্যপ্রদেশ! আহত ১৩ পুলিস কর্মী

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in