DYFI: বামেদের এসপি অফিস অভিযানে ধুন্ধুমার! পুলিশি বাধা উড়িয়ে ডেপুটেশন মীনাক্ষীদের

People's Reporter: সন্দেশখালির মহিলাদের নিরাপত্তার দাবিতে এবং লুঠ হওয়া জমি ফেরতের দাবিতে বসিরহাট এসপি অভিযান করে বামেদের ছাত্র-যুব ও মহিলা সংগঠন।
বসিরহাট এসপি অফিস অভিযানে বামেরা
বসিরহাট এসপি অফিস অভিযানে বামেরাছবি - সংগৃহীত

বাম যুবসংগঠন ডিওয়াইএফআই-র এসপি অফিস অভিযান ঘিরে উত্তপ্ত বসিরহাট। পুলিশি বাধা পেয়ে এসপি অফিসের সামনেই বসে পড়েন মীনাক্ষী মুখার্জি সহ অন্যান্য যুব নেতৃত্ব। ডেপুটেশন না দেওয়া পর্যন্ত ওই স্থান ছেড়ে যাবেন না বলেই জানান মীনাক্ষী মুখার্জি। যদিও পরে ডেপুটেশন জমা নেন বসিরহাটের পুলিশ সুপার

সন্দেশখালির মহিলাদের নিরাপত্তার দাবিতে এবং লুঠ হওয়া জমি ফেরতের দাবিতে বসিরহাট এসপি অভিযান করে বামেদের ছাত্র-যুব ও মহিলা সংগঠন। মিছিল এসপি অফিসের কাছে পৌঁছতেই বাধা দেয় পুলিশ। বেশ কিছুক্ষণ বাম কর্মী সমর্থক এবং পুলিশের মধ্যে ব্যাপক ধ্বস্তাধস্তি চলে।

পুলিশি বাধা পেয়ে সংগ্রামপুর মোড়ে এসপি অফিসের সামনেই বসে পড়েন মীনাক্ষী মুখার্জি। তিনি বলেন, পুলিশ নিয়মের বাইরে গিয়ে কাজ করছে। মব কীভাবে নিয়ন্ত্রণ করতে হয় তা জানে না পুলিশ। পুলিশ নিয়মকানুন জানে না বলেই শাহজাহানের মতো লোকেরা এতদিন ধরে অত্যাচার করেছে সন্দেশখালির মানুষের ওপর।

তিনি আরও বলেন, পুলিশের মাইনে হয় আমাদের মতো সাধারণ মানুষের করের টাকায়। কিন্তু পুলিশ তৃণমূলের তাঁবেদারি করতে করতে মানুষের নিরাপত্তার কথাই ভুলে গেছে। আমরা শুধু ডেপুটেশন দিয়ে জানতে চাই সন্দেশখালির নিরাপত্তার জন্য কী কী ব্যবস্থা গ্রহণ করেছে প্রশাসন। আমরা যেদিন সন্দেশখালি গেলাম সেদিন কেন বেআইনি ভাবে আমাদের বাধা দেওয়া হলো?

বাম কর্মীদের বিক্ষোভের জেরে কিছুটা পিছু হটে পুলিশ। পরে মীনাক্ষী মুখার্জি সহ মোট ৫ জনকে ডেপুটেশন জমা দেওয়ার অনুমতি দেওয়া হয়।

বসিরহাট এসপি অফিস অভিযানে বামেরা
TMC: কয়লা কেলেঙ্কারিতে জড়িত সুদীপ বন্দ্যোপাধ্যায়! ইডি-সিবিআই তদন্তের দাবি কুনাল ঘোষের
বসিরহাট এসপি অফিস অভিযানে বামেরা
Lok Sabha Poll 24: লোকসভার আগে এবার নিজের প্রার্থীপদ নিয়ে সংশয় প্রকাশ সৌগত রায়ের

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in