TMC: কয়লা কেলেঙ্কারিতে জড়িত সুদীপ বন্দ্যোপাধ্যায়! ইডি-সিবিআই তদন্তের দাবি কুনাল ঘোষের

People's Reporter: কুনাল ঘোষ লেখেন, সুদীপ বন্দ্যোপাধ্যায়ের ব্যাঙ্ক অ্যাকাউন্ট নিয়ে তদন্ত হওয়া উচিত'। ভূবনেশ্বর অ্যাপোলোতে সুদীপের তরফে নাকি অন্য কেউ যে অর্থ প্রদান করেছিলেন তা নিয়েও তদন্ত প্রয়োজন।
কুনাল-সুদীপ দ্বন্দ্ব চরমে
কুনাল-সুদীপ দ্বন্দ্ব চরমেছবি - সংগৃহীত

কুনাল ঘোষ বনাম সুদীপ বন্দ্যোপাধ্যায়। দুই নেতাকে নিয়ে ব্রিগেডের আগে বেশ চাপে রয়েছে তৃণমূল কংগ্রেস। এবার সুদীপ বন্দ্যোপাধ্যায়ের ব্যাঙ্ক অ্যাকাউন্ট নিয়ে তদন্তের দাবি জানালেন কুনাল ঘোষ।

কিছুতেই থামছে না কুনাল ঘোষ এবং সুদীপ বন্দ্যোপাধ্যায়ের মধ্যে দ্বন্দ্ব। শনিবার সকালেই নিজের এক্স হ্যান্ডেলে উত্তর কলকাতার তৃণমূল সাংসদ সুদীপ বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে সরব হয়েছেন। কুনাল ঘোষ ইডি এবং সিবিআইকে উদ্দেশ্য করে লেখেন, 'সাংসদ সুদীপ বন্দ্যোপাধ্যায়ের ব্যাঙ্ক অ্যাকাউন্ট নিয়ে তদন্ত হওয়া উচিত। এমনকি ভূবনেশ্বর অ্যাপোলোতে সুদীপ বন্দ্যোপাধ্যায়ের তরফে নাকি অন্য কেউ যে অর্থ প্রদান করেছিলেন তা নিয়েও তদন্ত প্রয়োজন'।

তিনি আরও লেখেন, যখন তিনি হেফাজতে ছিলেন সেই সময়ে এতো বিপুল পরিমাণ অর্থ এলো কোথা থেকে। এটার তদন্ত হওয়া দরকার। যদি এটা প্রমাণিত হয় তাহলে কয়লা কেলেঙ্কারির সাথে যোগ থাকতে পারে। তদন্তের স্বার্থে বন্দ্যোপাধ্যায়কে গ্রেফতার করা উচিত। যদি কেন্দ্রীয় সংস্থা এর তদন্ত না করে তাহলে আমি আদালতের দ্বারস্থ হব।

প্রসঙ্গত, গতকাল এক্স হ্যান্ডেল থেকে নিজের রাজনৈতিক পরিচয় মুছে ফেলেন কুনাল ঘোষ। এমনকি তৃণমূলের রাজ্য সম্পাদক পদ থেকেও ইস্ফতা দেন কুনাল। একাধিক সংবাদ মাধ্যমে দলের সাংগঠনিক পরিকাঠামো নিয়ে দুঃখ প্রকাশ করেন তিনি। এমনকি সুদীপ বন্দ্যোপাধ্যায়কে বিজেপির লোক বলে সরব হন কুনাল। তিনি বলেন, বিজেপিকে হারানো আর সুদীপ বন্দ্যোপাধ্যায়কে হারানো একই ব্যাপার।

কুনাল ঘোষকে কার্যত সমর্থন করেন বরাহনগরের তৃণমূল বিধায়ক তাপস রায়। তিনি বলেন, কুনাল ঘোষ রাজনৈতিক ভাবে সচেতন। তাই দায়িত্ব নিয়েই মন্তব্য করেছেন। এই সুদীপের জন্যই আমার বাড়িতে ইডি তল্লাশি করেছে। উত্তর কলকাতা থেকে আমাকে সরানোর পেছনে রয়েছে সুদীপ বন্দ্যোপাধ্যায়।

কুনাল-সুদীপ দ্বন্দ্ব চরমে
WB Weather Update: মার্চের শুরুতেই ফের বৃষ্টির পূর্বাভাস রাজ্যজুড়ে, কোন কোন জেলায় বৃষ্টি?
কুনাল-সুদীপ দ্বন্দ্ব চরমে
Lok Sabha Poll 24: লোকসভার আগে এবার নিজের প্রার্থীপদ নিয়ে সংশয় প্রকাশ সৌগত রায়ের

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in