WB Weather Update: মার্চের শুরুতেই ফের বৃষ্টির পূর্বাভাস রাজ্যজুড়ে, কোন কোন জেলায় বৃষ্টি?

People's Reporter: আলিপুর আবহাওয়া দফতরের পক্ষ থেকে জানানো হয়েছে, রবিবার ও সোমবার দক্ষিণবঙ্গের প্রায় সব জেলাতেই বৃষ্টির সম্ভবনা। সঙ্গে বইতে পারে ঝোড়ো হাওয়াও।
মার্চের শুরুতেই ফের বৃষ্টির পূর্বাভাস রাজ্যজুড়ে
মার্চের শুরুতেই ফের বৃষ্টির পূর্বাভাস রাজ্যজুড়েছবি, সংগৃহীত

মার্চের শুরুতেই ফের বৃষ্টির পূর্বাভাস রাজ্যজুড়ে। প্রবল বৃষ্টির সঙ্গে বইবে ঝোড়ো হাওয়া। রবিবার ঝড়বৃষ্টির পূর্বাভাস দেওয়া হল আলিপুর আবহাওয়া দফতরের তরফ থেকে। তবে সপ্তাহের প্রথমেও ভোগাতে পারে বৃষ্টি।

আলিপুর আবহাওয়া দফতরের পক্ষ থেকে জানানো হয়েছে, রবিবার ও সোমবার দক্ষিণবঙ্গের প্রায় সব জেলাতেই বৃষ্টির সম্ভবনা। সঙ্গে বইতে পারে ঝোড়ো হাওয়াও। আগামী মঙ্গলবার পর্যন্ত ঝড়-বৃষ্টির সম্ভাবনা দক্ষিণবঙ্গের মেদিনীপুর, বর্ধমান, ঝাড়গ্রাম, পুরুলিয়া, বাঁকুড়া, বীরভূম, মুর্শিদাবাদ-সহ একাধিক জেলায়।

এছাড়াও শনিবার উত্তরবঙ্গে বৃষ্টির সম্ভবনা। শনিবার বজ্রবিদ্যুৎ-সহ বৃষ্টি দার্জিলিং, কালিম্পং, আলিপুরদুয়ারে। রবিবার বৃষ্টির পরিমাণ বাড়তে পারে বলেই জানা গেছে। বিক্ষিপ্তভাবে দু এক জায়গায় শিলাবৃষ্টিও হতে পারে। রবিবার বজ্রবিদ্যুৎসহ বৃষ্টি ও শিলাবৃষ্টির সম্ভাবনা রয়েছে দার্জিলিং ও কালিম্পং জেলার পার্বত্য এলাকায়। উত্তরবঙ্গের বাকি জেলাগুলিতেও হালকা ঝড়ো হাওয়া বইতে পারে। সঙ্গে বজ্রবিদ্যুৎসহ হালকা বৃষ্টির সম্ভাবনা রয়েছে।

অন্যদিকে, শুক্রবার ও শনিবার শুষ্ক থাকবে দক্ষিণবঙ্গের তাপমাত্রা। পরিষ্কার থাকবে আকাশ। তবে এই দুদিন দক্ষিণবঙ্গে তাপমাত্রা বাড়ার সম্ভবনা রয়েছে। শুক্রবার কলকাতার সর্বনিম্ন তাপমাত্রা ২০.৭ ডিগ্রি সেলসিয়াল, যা স্বাভাবিক বলে জানিয়েছে আলিপুর আবহাওয়া দফতর। অন্যদিকে, আজ কলকাতার সর্বোচ্চ তাপমাত্রা ৩1 ডিগ্রি, যা স্বাভাবিকের থেকে ১ ডিগ্রি বেশি।

মার্চের শুরুতেই ফের বৃষ্টির পূর্বাভাস রাজ্যজুড়ে
Kunal Ghosh: এক্স বায়ো থেকে তৃণমূল মুখপাত্রের পরিচয় মুছলেন কুণাল, তীব্র জল্পনা রাজনৈতিক মহলে
মার্চের শুরুতেই ফের বৃষ্টির পূর্বাভাস রাজ্যজুড়ে
SSC: মিডলম্যান প্রসন্নের ২০০টিরও বেশি ব্যাঙ্ক অ্যাকাউন্টে জমা পড়েছে ৭০ কোটি টাকা! আদালতে দাবি ইডির

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in