Kunal Ghosh: এক্স বায়ো থেকে তৃণমূল মুখপাত্রের পরিচয় মুছলেন কুণাল, তীব্র জল্পনা রাজনৈতিক মহলে

People's Reporter: এখন শুধু কুণালের বায়োতে রয়েছে ‘সাংবাদিক ও সমাজকর্মী’। হঠাত করে ভোটের আগে তাঁর এই পদক্ষেপ নিয়ে জল্পনা তৈরি হয়েছে তৃণমূলের অন্দরে।
কুণাল ঘোষ
কুণাল ঘোষ ফাইল ছবি

কুণাল ঘোষ নিজের এক্স হ্যান্ডেলের (পূর্বে টুইটার নামে পরিচিত) বায়ো থেকে মুছে ফেললেন তৃণমূল মুখপাত্রের পরিচয়। এখন শুধু তাঁর বায়োতে লেখা রয়েছে ‘সাংবাদিক ও সমাজকর্মী’। হঠাৎ করে ভোটের আগে কুণালের এই পদক্ষেপ নিয়ে জল্পনা তৈরি হয়েছে তৃণমূলের অন্দরেই।

বৃহস্পতিবার রাতে কুণাল নিজের এক্স হ্যান্ডেলে কারও নাম উল্লেখ না করে লেখেন, “নেতা অযোগ্য গ্রুপবাজ স্বার্থপর। সারা বছর ছ্যাঁচড়ামি করবে আর ভোটের মুখে দিদি, অভিষেক, তৃণমূল দলের প্রতি কর্মীদের আবেগের উপর ভর করে জিতে যাবে, ব্যক্তিগত স্বার্থসিদ্ধি করবে, সেটা বারবার হতে পারে না।“

এই পোষ্টে কারও নাম উল্লেখ না করলেও রাজনৈতিক মহল মনে করছে, পোস্টটি আদতে তিনি উত্তর কলকাতার তৃণমূল সাংসদ সুদীপ বন্দ্যোপাধ্যায়কে নিয়ে করেছেন।জানা গেছে, আগামী ১০ মার্চ তৃণমূলের ব্রিগেডের প্রস্তুতি বিষয়ে বৃহস্পতিবার রাতে উত্তর কলকাতার নেতাদের নিয়ে এক বৈঠক ডেকেছিলেন সুদীপ। সেখানে ডাক পাননি কুণাল। তাতেই তিনি ক্ষুব্ধ হন। কুণালের ঘনিষ্ঠদের দাবি, সেই কারণেই কুণাল রাতে ওই পোষ্ট করেছিলেন।

এরপর শুক্রবার সকালে নিজের এক্স হ্যান্ডেলের বায়ো পরিবর্তন করেন কুণাল। নিজের রাজনৈতিক পরিচয় মুছে ফেলেন তিনি। এই নিয়ে জল্পনা শুরু হয়েছে। যদিও এবিষয়ে এখনও কোনো প্রতিক্রিয়া পাওয়া যায়নি তাঁর তরফ থেকে। অনেকের মতে, নাম না-করে সুদীপ সম্পর্কে যে পোস্ট তিনি বৃহস্পতিবার রাতে করেছিলেন, তার প্রেক্ষিতে দলের শীর্ষমহল থেকে কিছু বলা হয়ে থাকতে পারে। আর সেই কারণেই সকালে নিজের বায়ো থেকে দলের মুখপাত্র তথা রাজনৈতিক পরিচয় মুছে ফেলেছেন তিনি।

তবে রাজনীতিতে কোনো কিছুই চূড়ান্ত নয়। বেলা বাড়লে কুণাল এই বিষয়ে কোনো প্রতিক্রিয়া দেন কিনা সেদিকেই নজর থাকবে।

কুণাল ঘোষ
Madhya Pradesh: জীবিত শ্রমিকদের 'মৃত' দেখিয়ে লক্ষ লক্ষ টাকা লুঠ! অভিযুক্ত সরকারি আধিকারিকরা
কুণাল ঘোষ
"প্রতিদান পেলাম" - সুড়ঙ্গে আটক শ্রমিকদের উদ্ধারকারীর বাড়ি বুলডোজার দিয়ে গুঁড়িয়ে দিল DDA

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in