BJP: 'ওকে জিততে দেব না আমি' - পুরভোটে টিকিট না পেয়ে সাংসদের সামনে হুঁশিয়ারি বিজেপি কর্মীর

শিলিগুড়ি পুরনিগমের নির্বাচনে প্রার্থী তালিকা প্রকাশ করেছে বিজেপি। কিন্তু টিকিট পাননি অনেকেই। তার জেরে সাংসদ-বিধায়কদের সামনেই ক্ষোভে ফেটে পড়লেন এক বিজেপি কর্মী।
BJP: 'ওকে জিততে দেব না আমি' - পুরভোটে টিকিট না পেয়ে সাংসদের সামনে হুঁশিয়ারি বিজেপি কর্মীর
আশ্বাসের পরেও মেলেনি প্রার্থীপদ, দলীয় বৈঠকে ঢুকে ক্ষোভ বিজেপি কর্মীরছবি প্রতীকী সংগৃহীত

শিলিগুড়ি পুরনিগমের নির্বাচনে প্রার্থী তালিকা প্রকাশ করেছে বিজেপি। কিন্তু টিকিট পাননি অনেকেই। তার জেরে সাংসদ-বিধায়কদের সামনেই ক্ষোভে ফেটে পড়লেন এক বিজেপি কর্মী। এমনকি যাঁকে প্রার্থী করা হয়েছে তাঁকে কোনোভাবেই জিততে দেবেন না বলে হুঁশিয়ারিও দিয়েছেন তিনি।

বুধবার রাতে শিলিগুড়ি সাংগঠনিক জেলা বিজেপির দলীয় কার্যালয়ে শিলিগুড়ি পুরনিগমের ৪৭টি ওয়ার্ডের প্রার্থীতালিকা প্রকাশ করা হয়। সাংবাদিক বৈঠক চলাকালীন আচমকা সেখানে ঢুকে পড়েন এক বিজেপি কর্মী। আশ্বাস দিয়েও প্রার্থী না করায় প্রকাশ‍্যে ক্ষোভ দেখান তিনি।

জানা গিয়েছে, ২ নম্বর ওয়ার্ডে বাণী পাল নামে এক মহিলা বিজেপি কর্মীকে প্রার্থী করা হয়েছে। ওই ওয়ার্ডে দলীয় কর্মী প্রদীপ চৌধুরীর স্ত্রী তাপসী চৌধুরীকে প্রার্থী করার আশ্বাস দিয়েছিলেন স্থানীয় বিধায়ক ও সাংসদ। কিন্তু স্ত্রীকে এবার প্রার্থী করা হয়নি জানতে পেরেই প্রকাশ্যে ক্ষোভে ফেটে পড়েন প্রদীপবাবু। ক‍্যামেরার সামনেই তিনি বলেন, 'টাকা বা অন্য কোনো প্রলোভনে বাণী পালকে প্রার্থী করা হয়েছে। ওই ওয়ার্ডে বাণী পাল কোনওভাবেই জিততে পারবেন না। আমি জিততে দেব না।' সাংসদ রাজু বিস্ত প্রদীপবাবুকে বোঝাতে যান। কিন্তু ওই কর্মীর ঔদ্ধত্য দেখে চলে যান তিনি। এই ঘটনায় তীব্র অস্বস্তিতে পড়েন স্থানীয় সাংসদ-সহ শিলিগুড়ির বিজেপি নেতৃত্ব।

শিলিগুড়ির সাংগঠনিক জেলা বিজেপির সভাপতি আনন্দময় বর্মন বলেন, 'বিজেপি একটি সর্বভারতীয় দল। ৪৭টি ওয়ার্ডের জন্য প্রায় ২৫০ থেকে ৩০০ আবেদনপত্র এসেছিল। কিন্তু সবাইকে তো আর প্রার্থী করা সম্ভব নয়। আলোচনার মাধ্যমে দল এসব মিটিয়ে নেবে।'

এদিকে, ২৪ নম্বর ওয়ার্ডে প্রার্থী হয়েছেন শিলিগুড়ির বিধায়ক শঙ্কর ঘোষ। কয়েক মাস ‌আগে বিধানসভা ভোটে শিলিগুড়ি থেকে জিতেছেন প্রাক্তন সিপিআইএম নেতা শঙ্কর ঘোষ। বিজেপির প্রার্থী তালিকায় নাম রয়েছে বিদায়ী কাউন্সিলর তথা দলত্যাগী তৃণমূল নেতা নান্টু পালেরও। তাঁকে ১২ নম্বর ওয়ার্ডে প্রার্থী করেছে পদ্ম-শিবির।

আশ্বাসের পরেও মেলেনি প্রার্থীপদ, দলীয় বৈঠকে ঢুকে ক্ষোভ বিজেপি কর্মীর
CPIM: ক্ষমতালোভী নই, তাই সিপিআইএম করি - শিলিগুড়ির বাম প্রার্থীর দৃপ্ত ঘোষণা

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in