কাঁথিতে অভিষেকের সভার আগে তৃণমূল নেতার বাড়িতে বিস্ফোরণ! উদ্ধার ৩ জনের ঝলসানো দেহ

নিহত তৃণমূল নেতার নাম রাজকুমার মান্না। তিনি এলাকার তৃণমূলের বুথ সভাপতি হিসেবে পরিচিত। রাজকুমারের ভাই দেবকুমারেরও মৃত্যু হয়েছে। এছাড়াও বিশ্বজিৎ গায়েন নামে আরও একজনের মৃত্যু হয়েছে এই ঘটনায়।
তৃণমূল নেতার বাড়িতে বিস্ফোরণে মৃত ৩
তৃণমূল নেতার বাড়িতে বিস্ফোরণে মৃত ৩

কাঁথিতে তৃণমূলের সর্বভারতীয় সভাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সভার আগেই শাসক দলের নেতার বাড়িতে বোমা বিস্ফোরণ। বিস্ফোরণের কারণে এক তৃণমূল নেতা সহ ৩ জনের মৃত্যু হয়েছে। বিস্ফোরণের তীব্রতা এতোটাই বেশি ছিল যে তৃণমূল নেতার বাড়ির ছাড় উড়ে যায়।

পুলিশ সূত্রে খবর, শুক্রবার রাত সাড়ে ১১ টা নাগাদ কাঁথির ভগবানপুর ২ ব্লকের ভূপতি নগরের নাড়ুয়া বিলা গ্রামে বিস্ফোরণটি হয়। ঘটনাস্থলটি অভিষেক ব্যানার্জির সভাস্থল থেকে ৪০ কিমি দূরে। নিহত তৃণমূল নেতার নাম রাজকুমার মান্না। তিনি এলাকার তৃণমূলের বুথ সভাপতি হিসেবে পরিচিত। রাজকুমারের ভাই দেবকুমারেরও মৃত্যু হয়েছে বিস্ফোরণে। এছাড়াও বিশ্বজিৎ গায়েন নামে আরও একজনের মৃত্যু হয়েছে এই ঘটনায়। ঘটনাস্থল থেকে কিছু দূরে তিনজনের ঝলসানো দেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত বাকি দুজনও তৃণমূল কর্মী হিসেবে এলাকায় পরিচিত।

এই ঘটনায় গুরুতর জখম হয়েছেন আরও দুজন। তাঁদের দ্রুত উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানা গেছে। বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর বাড়ির সামনে তৃণমূল সভাপতির হাইভোল্টেজ সভার আগে এই ভয়াবহ বিস্ফোরণের ঘটনায় এলাকায় তীব্র চাঞ্চল্য তৈরি হয়েছে। প্রচুর পুলিশ মোতায়েন করা হয়েছে এলাকায়।

বিরোধীদের অভিযোগ, নিহত তৃণমূল নেতা রাজকুমার মান্নার বাড়িতে বোমা বাঁধার কাজ চলছিল। সেই সময়ই এই বিস্ফোরণ ঘটে। বিজেপি এই ঘটনায় এনআইএ তদন্তের দাবি জানিয়েছে। অন্যদিকে এই অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল। দলের মুখপাত্র কুণাল ঘোষ দাবী করেছেন, এই বিস্ফোরণের নেপথ্যে বিজেপির হাত রয়েছে।

তৃণমূল নেতার বাড়িতে বিস্ফোরণে মৃত ৩
প্রাক্তন BJP সাংসদ পরেশ রাওয়ালের বাঙালি বিদ্বেষী মন্তব্য - থানায় অভিযোগ জানালেন CPIM রাজ্য সম্পাদক
তৃণমূল নেতার বাড়িতে বিস্ফোরণে মৃত ৩
মোদীর একদিনের মোরবি সফরের খরচ ৩০ কোটি টাকা! RTI তথ্য নিয়ে BJP-কে কটাক্ষ ইয়েচুরির

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in