BJP: 'কে যে প্রার্থী বাছাই করে!' - ট্যুইটারে দলীয় নেতৃত্বের উপর ক্ষোভ প্রকাশ অনুপম হাজরার

আসানসোলের ২৫ নম্বর ওয়ার্ডের বিজেপি প্রার্থী পিন্টু মুখোপাধ্যায় মনোনয়ন কেন্দ্রে না গিয়ে হাজির হন মন্ত্রী মলয় ঘটকের বাড়িতে। তারপর তৃণমূলে যোগ দেন।
BJP: 'কে যে প্রার্থী বাছাই করে!' - ট্যুইটারে দলীয় নেতৃত্বের উপর ক্ষোভ প্রকাশ অনুপম হাজরার
অনুপম হাজরা ফাইল ছবি সংগৃহীত

ফের দলীয় সিদ্ধান্তের প্রতিবাদে সরব হলেন এক বিজেপি নেতা। আবারও অস্বস্তি বাড়ল গেরুয়া শিবিরে। দলের অন্দরে যে ক্রমশ মতানৈক্য বাড়ছে, তা ফের প্রকাশ হয়ে গেল। বিজেপির নেতা অনুপম হাজরার ক্ষোভের কারণ, পুরভোটে প্রার্থী নির্বাচন। তা নিয়ে এবার নেতৃত্বকে নিশানা করলেন তিনি।

ক্ষোভপ্রকাশ করে টুইট করেছেন।লিখেছেন, 'কে যে প্রার্থী বাছাই করে !!!??? আর কিসের ভিত্তিতে যে প্রার্থী বাছাই করা হয়, ভগবান জানে !!!' দলের এধরনের সিদ্ধান্তে তিনি অত্যন্ত ‘বিরক্ত’ এবং ‘লজ্জিত’ বলেও উল্লেখ করেছেন। এর আগেও দলের বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করেছেন অনুপম। গত বছর অক্টোবরে তিনি বলেছিলেন, 'তৃণমূল থেকে যে সুযোগসন্ধানী নেতারা এসেছেন, তাঁদের নিয়ে আমরা মাতামাতি করেছি। পুরোনোদের ভুলে গিয়েছি। এটা আমাদের ভুল ছিল।' তিনি এও বলেন, 'ভোট মিটেছে। এখন ভুলত্রুটি নিয়ে বিচার করা, আলোচনা করার সময়।'

প্রসঙ্গত, সোমবার ছিল মনোনয়ন জমা দেওয়ার শেষদিন। এবার এদিকে কাণ্ড ঘটিয়েছেন আসানসোলের ২৫ নম্বর ওয়ার্ডের বিজেপি প্রার্থী পিন্টু মুখোপাধ্যায়। তখন মনোনয়ন কেন্দ্রে না গিয়ে তিনি হাজির হন মন্ত্রী মলয় ঘটকের বাড়িতে। এখানেই তাঁর গতিবিধির শেষ নয়। তিনি সন্ধ্যা নাগাদ প্রাক্তন তৃণমূল কাউন্সিলর তথা এবারের ২৩ নম্বর ওয়ার্ডের তৃণমূল প্রার্থী সিকে রেশমার সঙ্গে সাক্ষাৎ করেন। তারপর সেখান থেকে তাঁরা যান মলয় ঘটকের বাড়িতে। সেখানেই পিন্টুর হাতে দলীয় পতাকা তুলে দেন মন্ত্রী।

পিন্টু সাফ জানিয়েছেন, চাপ নয়। উন্নয়ন দেখেই তিনি বিজেপি ছাড়লেন, তৃণমূলে যোগ দিলেন। যদিও বিজেপি দাবি করেছে, তৃণমূলে যোগদানকারী পিন্টু বিজেপি প্রার্থী নন। তবে বিজেপির পিন্টু কোথায়? তাঁকে সামনে এনে সেই প্রশ্নের জবাব দিতে পারেনি বিজেপি। এই ঘটনা নিয়ে দলের মধ্যে একটা দ্বন্দ্ব চলছিলই। এবার প্রকাশ্যে বোমা ফাটালেন বিজেপির কেন্দ্রীয় সম্পাদক অনুপম হাজরা।

একুশের বিধানসভা ভোটে মুখ থুবড়ে পড়ার পর থেকেই বারবার প্রকাশ্যে এসেছে বিজেপির গোষ্ঠীদ্বন্দ্ব। উপনির্বাচন ও কলকাতা পুরভোটে ফলাফল তথৈবচ। একের পর এক নেতা-কর্মীদের দলবদলের পাশাপাশি দলীয় নীতির বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ- এই হচ্ছে গত কয়েকমাসে বিজেপি অন্দরের চেহারা। এমন পরিস্থিতিতে কয়েকদিনের মধ্যেই রাজ্যের ৪ পুরনিগমে নির্বাচন। সেই নির্বাচনেও প্রার্থী বাছাই নিয়ে ফের দ্বন্দ্ব প্রকাশ্যে চলে এল।

অনুপম হাজরা
সোশ্যাল মিডিয়ায় দলীয় কর্মীদের হুঁশিয়ারি অনুপম হাজরার

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in