'লবিবাজি করে যোগ্যদের বসিয়ে রাখার পরিণতি', মুকুল প্রসঙ্গে BJP-কে কটাক্ষ অনুপমের, বেসুরো সব্যসাচীও

অনুপম হাজরা লেখেন, "নির্বাচন চলাকালীন দু-একজন নেতাকে নিয়ে অতি মাতামাতি করা এবং যোগ‍্যতা থাকা সত্ত্বেও লবিবাজি করে বাকিদের বসিয়ে রেখে অবজ্ঞা বা অপমান করার করুণ পরিণতি।"
'লবিবাজি করে যোগ্যদের বসিয়ে রাখার পরিণতি', মুকুল প্রসঙ্গে BJP-কে কটাক্ষ অনুপমের, বেসুরো সব্যসাচীও
সব‍্যসাচী দত্ত এবং অনুপম হাজরাফাইল ছবি

মুকুল রায়ের তৃণমূলে যোগ দানের মাঝেই বঙ্গ বিজেপির অস্বস্তি বাড়ালেন অনুপম হাজরা। লবিবাজি করে যোগ‍্য নেতাদের অপমান করার করুণ পরিণতি দেখছে বিজেপি বলে ক্ষোভ প্রকাশ করলেন তিনি। কেন্দ্রীয় নেতৃত্বকে 'চাটার্ড ফ্লাইটের রয়‍্যাল যাত্রী' বলে কটাক্ষ করেন তিনি।

শুক্রবার দুপুরে নিজের ট‍্যুইটারে অনুপম হাজরা লেখেন, "নির্বাচন চলাকালীন দু-একজন নেতাকে নিয়ে অতি মাতামাতি করা এবং যোগ‍্যতা থাকা সত্ত্বেও লবিবাজি করে বাকিদের বসিয়ে রেখে অবজ্ঞা বা অপমান করার করুণ পরিণতি। Chartered flight'এর Royal যাত্রীরাও missing! এখনো সময় আছে, বঙ্গ বিজেপির উচিত লবিবাজি বন্ধ করে যোগ‍্যতা অনুসারে বসে থাকা নেতাদের কাছে লাগানো।"

বিশেষ দ্রষ্টব্য দিয়ে প্রাক্তন তৃণমূল নেতা আরও লেখেন, "'বেসুরো' তকমা লাগাবেন না। বঙ্গ বিজেপির অসময়ে বিজেপিতে যোগ দিয়েছিলাম, বিজেপিতে আছি এবং বিজেপিতে থাকবো। শুধুমাত্র বঙ্গ বিজেপির নোংরা লবিবাজি বন্ধ করার উদ্দেশ্যে এই বার্তা।"

এই পোস্টের ক‍্যাপশনেও বিজেপিকে কটাক্ষ করেছেন বিশ্বভারতী বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক। সেখানে তিনি লিখেছেন, "আশা করি এবার বঙ্গ বিজেপির আগামী দিনের মিটিংগুলোতে proper protocol মেনে invitation পাবো।"

অপরদিকে, তৃণমূল থেকে বিজেপিতে যাওয়া অপর এক নেতার গলাতেও বেসুরো সুর। মঙ্গলবার সংবাদমাধ্যমের সামনে দলের পরাজয়ের জন্য সরাসরি কেন্দ্রীয় নেতৃত্বের দিকে আঙুল তুলেছেন বিধাননগরের বিজেপি প্রার্থী সব‍্যসাচী দত্ত। তাঁর কথায়, ভিন রাজ‍্যের নেতারা যে ভাষায় কথা বলেছেন তা বাংলার মানুষ বুঝতে পারেননি। এই মন্তব্যের জেরে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে অভিযুক্ত করা হয়েছে তাঁকে। যদিও এতো কিছুর পরেও নিজের মন্তব্যে অনড় প্রাক্তন তৃণমূল নেতা।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in