বুদ্ধদেব ভট্টাচার্যর অনুরোধ - ফের ভোটযুদ্ধে 'শিলিগুড়ির রূপকার' অশোক
অশোক ভট্টাচার্য এবং বুদ্ধদেব ভট্টাচার্যফাইল ছবি সংগৃহীত

বুদ্ধদেব ভট্টাচার্যর অনুরোধ - ফের ভোটযুদ্ধে 'শিলিগুড়ির রূপকার' অশোক

শিলিগুড়ি পুরনিগম নির্বাচনে লড়বেন অশোক ভট্টাচার্য। বুদ্ধদেব ভট্টাচার্যের অনুরোধে নির্বাচনে লড়ার সিদ্ধান্ত নিয়েছেন তিনি। জানা গেছে, নিজের পুরনো ওয়ার্ড থেকেই লড়বেন তিনি।

শিলিগুড়ি পুরনিগম নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করবেন অশোক ভট্টাচার্য। বুদ্ধদেব ভট্টাচার্যের অনুরোধে নির্বাচনে লড়ার সিদ্ধান্ত নিয়েছেন শিলিগুড়ির প্রাক্তন মেয়র অশোক ভট্টাচার্য। জানা গেছে, নিজের পুরনো ওয়ার্ড থেকেই প্রতিদ্বন্দ্বিতা করবেন তিনি।

একুশের বিধানসভা নির্বাচনে শিলিগুড়ি থেকে লড়েছিলেন সিপিআইএম নেতা তথা রাজ‍্যের প্রাক্তন মন্ত্রী। নিজের একদা শিষ্য শঙ্কর ঘোষের কাছে হেরে গিয়েছিলেন তিনি। অক্টোবর মাসের শেষের দিকে স্ত্রী রত্না ভট্টাচার্যকে হারান তিনি। এই পরিস্থিতিতে পুরভোটে না লড়ার সিদ্ধান্ত নিয়েছিলেন তিনি। সোশ্যাল মিডিয়ায় জানিয়েছিলেন তিনি পরামর্শদাতার ভূমিকা পালন করবেন। কিন্তু তাঁকে ভোটে লড়ার অনুরোধ জানিয়ে ফোন করেন বুদ্ধদেব ভট্টাচার্য। শিলিগুড়িতে বামফ্রন্টকে নেতৃত্ব দেওয়ার এবং দলকে জেতানোর কথা বলেন প্রাক্তন মুখ্যমন্ত্রী।

মঙ্গলবার শিলিগুড়ি পুনর্নির্বাচন নিয়ে বৈঠকে বসে বামেরা। সেখানে উপস্থিত ছিলেন অশোক ভট্টাচার্যও। সূত্রের খবর, বৈঠকে পুনর্নির্বাচনে লড়তে সম্মত হয়েছেন তিনি এবং নিজের পুরনো ওয়ার্ড অর্থাৎ ৬ নম্বর ওয়ার্ড থেকে প্রতিদ্বন্দ্বিতা করবেন তিনি।

প্রসঙ্গত, আগামী ২২ জানুয়ারি শিলিগুড়ি সহ চার পুরনিগমের নির্বাচন। গতকালই রাজ‍্য নির্বাচন কমিশনের তরফ থেকে একথা জানানো হয়েছে। আজ থেকে মনোনয়ন শুরু হয়ে গেছে।

অশোক ভট্টাচার্য এবং বুদ্ধদেব ভট্টাচার্য
আজও অটুট জনপ্রিয়তা, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল বুদ্ধদেব ভট্টাচার্যের পুরোনো সাক্ষাৎকার

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in