TMC: সুদীপ বন্দ্যোপাধ্যায়ের অনুগামীরা কাজে বাধা দিচ্ছে! অভিযোগ তুলে ধর্নায় বসলেন তৃণমূল কাউন্সিলর

People's Reporter: ৪৯ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মোনালিসা বন্দ্যোপাধ্যায়ের অভিযোগ, তাঁকে উপেক্ষা করে সুদীপ বন্দ্যোপাধ্যায়ের অনুগামী দেবাশিস বন্দ্যোপাধ্যায় তাঁরই ওয়ার্ডে সমান্তরাল প্রশাসন চালাচ্ছেন।
সুদীপ বন্দ্যোপাধ্যায়ের অনুগামীদের বিরুদ্ধে কাজে বাধা দেওয়ার অভিযোগ
সুদীপ বন্দ্যোপাধ্যায়ের অনুগামীদের বিরুদ্ধে কাজে বাধা দেওয়ার অভিযোগগ্রাফিক্স - সুমিত্রা নন্দন

লোকসভা ভোটের মুখে বিড়ম্বনায় উত্তর কলকাতার তৃণমূল কংগ্রেসের প্রার্থী সুদীপ বন্দ্যোপাধ্যায়। সুবোধ মল্লিক স্কোয়ারে তাঁর প্রধান নির্বাচনী কার্যালয়ের একতলায় ধর্নায় বসলেন দলেরই এক কাউন্সিলর মোনালিসা বন্দ্যোপাধ্যায়। অভিযোগ, নির্বাচনী প্রতিনিধি হওয়া সত্ত্বেও, তাঁকে দলের কাজ করতে বাধা দিচ্ছে সুদীপের অনুগামীরাই।

সুদীপ বন্দ্যোপাধ্যায়কে নিয়ে দলের অন্দরেই ক্ষোভ ছিল। দলের নেতা-কর্মীরাই তাঁকে নিয়ে অসন্তোষ প্রকাশ করেছিলেন। এই তালিকায় ছিল তৎকালীন বিধায়ক তাপস রায়, দলের রাজ্য সম্পাদক কুণাল ঘোষও। যদিও পরে তাপস রায় দল বদল করে বিজেপিতে যোগ দেন। বর্তমানে সুদীপের বিপক্ষেই তাপস রায়কে প্রার্থী করেছে বিজেপি। অন্যদিকে, কুণালের সঙ্গেও দূরত্ব মিটেছে সুদীপের বলে খবর। কুণালকে সুদীপ বন্দ্যোপাধ্যায়ের সভাতেও দেখা গিয়েছে।

আর এই আবহে ফের একবার সুদীপ বন্দ্যোপাধ্যায়ের অনুগামীদের বিরুদ্ধে দলের কাউন্সিলরকে কাজ করতে না দেওয়ার অভিযোগ উঠল। কলকাতা পুরসভা ৪৯ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মোনালিসা বন্দ্যোপাধ্যায় অভিযোগ তুলেছেন, তাঁকে উপেক্ষা করে সুদীপ বন্দ্যোপাধ্যায়ের অনুগামী দেবাশিস বন্দ্যোপাধ্যায় তাঁরই ওয়ার্ডে সমান্তরাল প্রশাসন চালাচ্ছেন। এই ব্যাপারে সুদীপ বন্দ্যোপাধ্যায় ও বিধায়ক নয়না বন্দ্যোপাধ্যায়কে জানিয়েও কাজ হয়নি। তাই তিনি এই ধর্নার সিদ্ধান্ত নিয়েছেন।

শুক্রবার রাত থেকে ১০ নম্বর সুবোধ মল্লিক স্কোয়ারে সুদীপের নির্বাচনী কার্যালয়ে ধর্নায় বসেছেন মোনালিসা। রাতে সুদীপের পক্ষ থেকে প্রতিনিধি পাঠিয়েও বরফ গলেনি বলে খবর। ফোনে কথা হয়েছে নয়নার সঙ্গেও। কিন্তু উত্তর কলকাতা তৃণমূল কংগ্রেসের সাংগঠনিক নেতা হিসেবে একমাত্র সুদীপ বন্দোপাধ্যায় এই সমস্যার সমাধান করতে পারেন এমনটা মনে করেছেন মোনালিসা। তাই যতক্ষণ পর্যন্ত সুদীপ বন্দোপাধ্যায় নিজে তাঁর সঙ্গে কথা বলছেন, ততক্ষণ তিনি তাঁর এই ধর্না চালিয়ে যাবেন। যদিও কাউন্সিলরের সমস্ত অভিযোগ অস্বীকার করেছেন দেবাশিস বন্দ্যোপাধ্যায়।

শেষ খবর অনুযায়ী, শনিবার সকালে সুদীপ বন্দ্যোপাধ্যায় নিজে আসেন কার্যালয়ে। দুইপক্ষের সঙ্গে কথা বলেন। এর পর ১৫ ঘন্টা পর ধর্ণা তুলে নিয়েছেন মোনালিসা। তবে দলীয় কাউন্সিলরের এই অভিযোগের ব্যাপারে মুখ খোলেননি তৃণমূল প্রার্থী সুদীপ বন্দ্যোপাধ্যায়।

সুদীপ বন্দ্যোপাধ্যায়ের অনুগামীদের বিরুদ্ধে কাজে বাধা দেওয়ার অভিযোগ
পাহাড়ে নিয়োগ দুর্নীতিতে যুক্ত পার্থ ভৌমিক! শুভেন্দুকে আইনি নোটিশ ব্যারাকপুরের তৃণমূল প্রার্থীর
সুদীপ বন্দ্যোপাধ্যায়ের অনুগামীদের বিরুদ্ধে কাজে বাধা দেওয়ার অভিযোগ
Sandeshkhali: সন্দেশখালির জন্য বিশেষ ইমেল আইডি CBI-এর, অভিযোগ জানাতে পারবেন নির্যাতিতারা

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in