CPIM ফাইল লুকিয়ে ফেললে ১৯৮৭ সালের কাগজ কীভাবে পেলেন? - মমতাকে পাল্টা প্রশ্ন সুজনের

সুজন চক্রবর্তী বলেন, মুখ্যমন্ত্রী আসলে ভুলভাল বকছেন। বুদ্ধদেব ভট্টাচার্য, সূর্যকান্ত মিশ্রকেও এইভাবে আক্রমণ করতেন। এখন আমাকে করছে। তাতে আমার কোনো অসুবিধা নেই।
মমতাকে পাল্টা প্রশ্ন সুজনের
মমতাকে পাল্টা প্রশ্ন সুজনেরগ্রাফিক্স - সুমিত্রা নন্দন

বুধবার রেড রোডের ধর্না মঞ্চ থেকে বাম আমলের ফাইল নিয়ে ফের সরব হয়েছিলেন মমতা ব্যানার্জি। তিনি বলেছিলেন, বামেরা ফাইল লুকিয়ে ফেলেছে আর নয়তো পুড়িয়ে ফেলেছে। যা নিয়ে পাল্টা চ্যালেঞ্জ করেছেন সিপিআইএম নেতা সুজন চক্রবর্তী।

বাম আমলের ফাইল নিয়ে মমতা ব্যানার্জির করা মন্তব্যের বিরুদ্ধে সুজন চক্রবর্তী বলেন, "আমরা তো কবে থেকেই বলছি পারলে উনি সমস্ত ফাইল বের করুক। প্রমাণ করুক বাম আমলে দুর্নীতি হয়েছে। উনিই বলছেন আমরা ফাইল লুকিয়ে ফেলেছি বা পুড়িয়ে দিয়েছি। তাহলে ১৯৮৭ সালের কাগজ কোথা থেকে পেলেন?"

তিনি আরও বলেন, আসলে ঢিলটা ঠিক জায়গাতেই পড়েছে। তাই জন্য এইসব কথা বলছেন। বুদ্ধদেব ভট্টাচার্য, সূর্যকান্ত মিশ্রকেও এইভাবে আক্রমণ করতেন। এখন আমাকে করছে। তাতে আমার কোনো অসুবিধা নেই। মুখ্যমন্ত্রী আসলে ভুলভাল বকছেন।

উল্লেখ্য, বুধবার মুখ্যমন্ত্রী বাম সরকারের সমালোচনা করে বলেছিলেন, "ওদের একটা ফাইল খুঁজুন, পাবেন না। ২০০১ সালের ফাইল খুঁজুন, লুকিয়ে রেখেছে পাবেন না। ২০০২, ২০০৯, ২০১০ সালের ফাইলও পাবেন না। হয় চুরি করেছে নয় পুড়িয়ে দিয়েছে, নয় লুকিয়ে রেখেছে"।

তিনি কারুর নাম না করেই বলেন, "খুলবো খাতাটা? পেনশনটা নিয়ে একটু নাড়াচাড়া করি তাহলে? কারুর ৫৫ হাজার কারুর ৬০ হাজার। ১ তারিখে পেনশন পায়, মাইনে তো পায়ই। একজন বাবু আছে রোজ কুৎসা করে বেড়ান, তাঁর বৌ নাকি চিরকুট থেকে চাকরি পেয়ে এখন ৫৫ হাজার পেনশন পান। ৩০০ টাকায় ঢুকেছিল। এত টাকা সরকার দিচ্ছে তারপরেও বড় বড় কথা! ওরা কিছু লোকের চাকরি খেতে পারে, কিন্তু আমি ওদের লোকেদের চাকরি খাব না। আমি চাকরি দেবো, চাকরি দেবো, চাকরি দেবো এবং আইন মেনেই দেবো।"

মমতাকে পাল্টা প্রশ্ন সুজনের
পঞ্চায়েত মামলা সুপ্রিম কোর্টে! ভোট ঘোষণা ৭ দিন রুখতে হাই কোর্টে আর্জি শুভেন্দুর
মমতাকে পাল্টা প্রশ্ন সুজনের
চোর প্রমাণ করতে পারলে চাকরি ছেড়ে দেবো - মমতা ব্যানার্জিকে চ্যালেঞ্জ ডিএ আন্দোলনকারীদের

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in