Ration Scam: 'মমতা দি সবটা জানেন' - সিজিও কমপ্লেক্সে বিস্ফোরক জ্যোতিপ্রিয় মল্লিক!

People's Reporter: শুক্রবার সিজিও কমপ্লেক্সে সাংবাদিকদের সামনে বলেন, বিজেপির চক্রান্তে গ্রেফতার হয়েছেন তিনি। দল তাঁর পাশে আছে। মমতা ব্যানার্জি এবং অভিষেক ব্যানার্জি সবটা জানেন।
জ্যোতিপ্রিয় মল্লিক
জ্যোতিপ্রিয় মল্লিকছবি - জ্যোতিপ্রিয় মল্লিকের ফেসবুক পেজ

সিজিও কমপ্লেক্স থেকে বেরোনোর সময় বিস্ফোরক দাবি করলেন রেশন বন্টন দুর্নীতিতে ধৃত জ্যোতিপ্রিয় মল্লিক। তাঁর কথায় মমতা ব্যানার্জি নাকি সবটাই জানেন। যা নিয়ে ইতিমধ্যেই রাজনৈতিক তরজা তুঙ্গে।

রাজ্যের প্রাক্তন খাদ্যমন্ত্রী তথা বর্তমান বনমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক এখন ইডি হেফাজতে। শুক্রবার সিজিও কমপ্লেক্সে সাংবাদিকদের সামনে বলেন, বিজেপির চক্রান্তে গ্রেফতার হয়েছেন তিনি। দল তাঁর পাশে আছে। মমতা ব্যানার্জি এবং অভিষেক ব্যানার্জি সবটা জানেন।

তিনি আরও বলেন, "দু'দিনের মধ্যে সবকিছু পরিষ্কার হয়ে যাবে। আমি মুক্ত। ইতিমধ্যেই আমি মুক্ত হয়ে গেছি। বিজেপি ফাঁসিয়েছে। মমতা দিদি সব জানে। দলের সাথে ছিলাম আছি থাকবো এটা জেনে রেখে দিন"।

প্রসঙ্গত, এর আগে নবান্ন থেকে সাংবাদিক সম্মেলন করে জ্যোতিপ্রিয়র পাশে থাকার কথা জানিয়েছিলেন মমতা ব্যানার্জি। তিনিও বিজেপির চক্রান্তের অভিযোগ করেছিলেন। পাশাপাশি বলেছিলেন, জ্যোতিপ্রিয়র আমলেই রাজ্যে সবুজ বিপ্লব হয়েছিল।

বর্তমান বনমন্ত্রী চক্রান্তের অভিযোগ করলেও বিরোধীরা তা মানতে নারাজ। বাম নেতা সুজন চক্রবর্তী এই প্রসঙ্গে বলেন, "উনি ঠিকই বলেছেন কেউ একা একা দুর্নীতি করেনি। মমতা ব্যানার্জির আনুকূল্যেই দুর্নীতি হয়েছে। মমতা ব্যানার্জি সবটা না জানলে জ্যোতিপ্রিয় এত বড় দুর্নীতি করতে পারতেন না। তবে শুধু খাদ্য নয় সমস্ত দপ্তরে দুর্নীতি হয়েছে। লুঠ করেছে তৃণমূল"।

ব্যবসায়ী বাকিবুরের অফিসে তল্লাশি চালিয়ে সরকারি নথিপত্রের পাহাড় খুঁজে পান ইডি আধিকারিকরা। সেই নথিপত্র থেকেই গোয়েন্দাদের প্রাথমিক ধারণা হয়, রাজ্যের খাদ্য ও সরবরাহ বিভাগের সঙ্গে উচ্চ পর্যায়ের শক্তিশালী ব্যক্তিরা জড়িত থাকতে পারেন। তারপরই গ্রেফতার করা হয় জ্যোতিপ্রিয়কে। জ্যোতিপ্রিয়র বিদেশ যাত্রা নিয়েও একাধিক তথ্য জানতে চেয়েছে ইডি। এছাড়া বাকিবুরের বিপুল সম্পত্তির আয়ের উৎস নিয়েও তদন্ত চালাচ্ছে ইডি।

জ্যোতিপ্রিয় মল্লিক
Insaaf Yatra: অধিকার আদায়ের দাবিতে কোচবিহার থেকে শুরু হল DYFI-এর 'ইনসাফ যাত্রা'
জ্যোতিপ্রিয় মল্লিক
Ration Scam: ইডির নজরে খাদ্য দফতরের একাধিক আধিকারিক, তালিকা ধরে তলব করা হতে পারে
জ্যোতিপ্রিয় মল্লিক
WB: শিক্ষকের অভাবে পুনর্নবীকরণ হচ্ছে না, রাজ্যের ২৫০টি বিএড কলেজের ভবিষ্যত অন্ধকারে!

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in