Badsha Moitra: স্বাধিকারভঙ্গের অভিযোগে বিধানসভায় হাজিরার নির্দেশ বাদশা মৈত্রকে! কী বললেন অভিনেতা?

অভিনেতা বলেন, আমি আগেই চিঠি দিয়ে বিষয়টা জানিয়েছি। চিঠিতে যেটা লিখেছি সেটাই আমার বক্তব্য। আমাকে বিধানসভাতে ডেকে পাঠালেও আমার বক্তব্যের বদল হবে না।
বাদশা মৈত্র
বাদশা মৈত্রগ্রাফিক্স - সুমিত্রা নন্দন

বিধানসভার স্পিকার ও বিধায়কদের বিরুদ্ধে অবমাননার মন্তব্যের অভিযোগে বিধানসভায় ডাকা হতে পারে জনপ্রিয় অভিনেতা বাদশা মৈত্র ও আইনজীবী কৌস্তব বাগচীকে।

পশ্চিমবঙ্গ বিধানসভার সরকারি মুখ্য সচেতক নির্মল ঘোষ বাদশা মৈত্রদের বিরুদ্ধে অভিযোগ করেন। তিনি বলেন, বাদশা মৈত্র ও কৌস্তভ বাগচী একটি বৈদ্যুতিন সংবাদমাধ্যমে বিধানসভার স্পিকার বিমান বন্দ্যোপাধ্যায় ও অন্যান্য বিধায়কদের বিষয়ে বিতর্কিত মন্তব্য করেছেন। সূত্রের খবর, বিধানসভার শীতকালীন অধিবেশন শেষ হলেই অভিনেতা ও আইনজীবীকে হাজিরা দিতে হবে স্বাধিকারভঙ্গ কমিটির কাছে। বৃহস্পতিবার ডেপুটি স্পিকার আশিস বন্দ্যোপাধ্যায়ের সামনে অভিযোগের ভিত্তিতে সাক্ষীও দেন নির্মল ঘোষ।

এই প্রসঙ্গে অভিনেতা বলেন, আমি আগেই চিঠি দিয়ে এই বিষয়টা জানিয়েছি। চিঠিতে যেটা লিখেছি সেটাই আমার বক্তব্য। আমাকে বিধানসভাতে ডেকে পাঠালেও আমার বক্তব্যের বদল হবে না। আমাকে হাজিরা দিতে বললে অবশ্যই বিধানসভায় যাব।

উল্লেখ্য, বিতর্কের সৃষ্টি হয় বিধানসভা সংক্রান্ত একটি আলোচনাসভাতে। ২১-র নির্বাচনে বিজেপির টিকিটে জিতে বিধানসভার পাবলিক অ্যাকাউন্টস কমিটির (PAC) চেয়ারম্যান পদে বসেন মুকুল রায়। পরবর্তীকালে তিনি মমতা ব্যানার্জীর উপস্থিতিতে তৃণমূলে যোগদান করেন। বিধানসভার নিয়ম অনুযায়ী PAC পদে থাকতে পারেন বিরোধী দলের কেউ একজন। সেক্ষেত্রে মুকুল রায়ের এই পদে থাকাটা বিতর্কিত। এই বিষয়ে বক্তব্য রাখতে গিয়েই বিপাকে পড়েছেন অভিনেতা ও আইনজীবী। 

বাদশা মৈত্র
মানবিক পুষ্পা - গরীব ছাত্রীর পড়াশোনার দায়িত্ব নিলেন আল্লু অর্জুন
বাদশা মৈত্র
SRK: কোটি টাকার সামগ্রী! বিদেশ থেকে ফেরার পথে শাহরুখ খানকে আটকাল কাস্টমস

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in