শাহরুখ খান
শাহরুখ খানগ্রাফিক্স - সুমিত্রা নন্দন

SRK: কোটি টাকার সামগ্রী! বিদেশ থেকে ফেরার পথে শাহরুখ খানকে আটকাল কাস্টমস

সূত্র মারফত জানা গেছে, তাঁর ব্যাগেজ থেকে ১৮ লাখ টাকা মূল্যের ৬টি ঘড়ি এবং একাধিক বহুমূল্যের সামগ্রী পাওয়া গেছে। খবরে প্রকাশিত, বিমানবন্দর থেকে বেরোনোর জন্য ৬ লক্ষ ৮৩ হাজার টাকা দিতে হয়েছে তাঁকে।

দুবাই থেকে ফেরার পথে বিপাকে শাহরুখ খান। মুম্বাই বিমান বন্দরে শুল্ক দফতরের আধিকারিকরা তাঁকে আটকান। অভিনেতার কাছে একাধিক বহুমূল্য জিনিস থাকায় তাঁকে আটকানো হয়েছে বলে জানা গেছে। সূত্রের খবর, বিমানবন্দর থেকে বেরোনোর জন্য প্রায় ৭ লাখ টাকা দিয়ে হয়েছে বলিউডের বাদশাকে।

শারজাতে আন্তর্জাতিক বই মেলা 2022-এ যোগ দিতে গিয়েছিলেন শাহরুখ খান। সেখানে তিনি আন্তর্জাতিক চলচ্চিত্র এবং সংস্কৃতিতে অবদানের জন্য গ্লোবাল আইকন অফ সিনেমা অ্যান্ড কালচারাল ন্যারেটিভ অ্যাওয়ার্ডে সম্মানিত হন।

শনিবার মধ্যরাতে ব্যক্তিগত বিমানে সেখান থেকে ফিরছিলেন তিনি। মুম্বাই বিমানবন্দরের টার্মিনাল ৩-এ নামেন। তাঁর সাথে তাঁর ম্যানেজার পূজা দাদলানি, বডিগার্ড এবং অন্যান্য কয়েকজন ছিলেন। টার্মিনাল থেকে বের হওয়ার পথেই কিং খান সহ সকলকে আটকান শুল্ক দফতরের আধিকারিকরা।

সূত্র মারফত জানা গেছে, তাঁর ব্যাগেজ থেকে ১৮ লাখ টাকা মূল্যের ৬টি ঘড়ি এবং একাধিক বহুমূল্যের সামগ্রী পাওয়া গেছে। খবরে প্রকাশিত, বিমানবন্দর থেকে বেরোনোর জন্য ৬ লক্ষ ৮৩ হাজার টাকা দিতে হয়েছে তাঁকে। জানা গেছে ফর্মালিটি পূরণ ও টাকা দেওয়ার পর শাহরুখ খান ও তাঁর ম্যানেজারকে বিমান বন্দর থেকে বেরোনোর অনুমতি দেওয়া হলেও, তাঁর দেহরক্ষী সহ দলের অন্যান্য সদস্যদের জিজ্ঞাসাবাদের জন্য সারা রাত আটকে রাখা হয়। সকালে তাঁদের ছাড়া হয়।

এই বিষয়ে শাহরুখ খানের কাছ থেকে এখনও কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

শাহরুখ খান
মানবিক পুষ্পা - গরীব ছাত্রীর পড়াশোনার দায়িত্ব নিলেন আল্লু অর্জুন

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in