৪২ দিন পর জেল থেকে বেরিয়ে কৌস্তুভ বাগচীকে সমর্থন নওশাদ সিদ্দিকির

নওশাদ বলেন, কী কারণে গ্রেফতার করা হয়েছে কৌস্তবকে আমার জানা নেই। তবে বেআইনি ভাবে গ্রেফতার করা হলে আমি এর বিরোধিতা করছি। কৌস্তব যদি সংবিধানের সাথে থাকে আমি ওর পাশে আছি এবং সমর্থন করছি।
কৌস্তুভকে সমর্থন নওশাদ সিদ্দিকির
কৌস্তুভকে সমর্থন নওশাদ সিদ্দিকিরগ্রাফিক্স - সুমিত্রা নন্দন

৪২ দিন পর জেল থেকে মুক্তি পেয়েই কংগ্রেস নেতা তথা আইনজীবী কৌস্তুভ বাগচীর পাশে দাঁড়ালেন ভাঙড়ের বিধায়ক নওশাদ সিদ্দিকি। পাশপাশি দুর্নীতির বিরুদ্ধে লড়াই জারি থাকবে বলেও তিনি শাসকদলকে হুঁশিয়ারি দিয়েছেন।

৪০ দিনের মাথায় কলকাতা হাইকোর্টে জামিন পেলেও বিভিন্ন আইনি পদ্ধতির কারণে শনিবার মুক্তি পেলেন নওশাদ সিদ্দিকি। জেল থেকে বেরিয়ে সাংবাদিকদের কৌস্তুভ বাগচীকে নিয়ে করা প্রশ্নের উত্তরে নওশাদ বলেন, কী কারণে গ্রেফতার করা হয়েছে কৌস্তুভকে আমার জানা নেই। তবে বেআইনি ভাবে গ্রেফতার করা হলে আমি এর বিরোধিতা করছি। কৌস্তুভ যদি সংবিধানের সাথে থাকে আমি ওর পাশে আছি এবং সমর্থন করছি।

তিনি আরও বলেন, "অনেকে ভেবেছিল জেল খাটিয়ে আমাকে নওশাদকে ভয় দেখাবে। কিন্তু সেটা হবে না। আগেও যেমন ভাবে মানুষের জন্য লড়েছি আগামী দিনেও লড়বো। শাসক দলের দুর্নীতির বিরুদ্ধে লড়াই জারি ছিল, জারি থাকবে।"

উল্লেখ্য, শনিবার ভোররাতে গ্রেপ্তার করা হয় কৌস্তভ বাগচীকে। সেই খবর ভোর ৩.৩১ মিনিটে এক ফেসবুক পোস্টে নিজেই একথা জানিয়েছেন কংগ্রেস নেতা।। কংগ্রেস নেতার গ্রেফতারির প্রতিবাদে রাজ্যজুড়ে বিক্ষোভ কর্মসূচি পালন করছে কংগ্রেস কর্মী সমর্থকরা। আজকে ব্যাঙ্কশাল আদালতে পেশ করা হয়েছে কৌস্তুভ বাগচীকে।

জানা গেছে, শনিবার ভোররাতে বড়তলা থানার পুলিশ কংগ্রেস নেতার বাড়িতে যায় এবং তল্লাশি শুরু করে। সেখানে পুলিশের সাথে বাদানুবাদে জড়িয়ে পড়েন কংগ্রেস মুখপাত্র। তল্লাশি চালানোর পরে তাঁকে গ্রেপ্তার করা হয়। তাঁকে প্রথমে বড়তলা থানায় নিয়ে যাওয়া হয়। এখন আদালত কী রায় দেয় সেদিকেই নজর সকলের।

কৌস্তুভকে সমর্থন নওশাদ সিদ্দিকির
কুন্তলের সাথে বিপুল টাকার লেনদেন! নিয়োগ দুর্নীতিতে ইডির নজরে সোমা চক্রবর্তী, কে তিনি?
কৌস্তুভকে সমর্থন নওশাদ সিদ্দিকির
Video: ডিএ প্রসঙ্গে সাংবাদিকদের মুখোমুখি CPIM নেতা সুজন চক্রবর্তী

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in