'মাফিয়া ডন ছবি শেয়ার করেছে' - নিউইয়র্কের রাস্তায় অভিষেকের সেলফি নিয়ে বেনজির আক্রমণ সেলিমের

সেলিম এও বলেছেন, 'তাঁর (অভিষেক ব্যানার্জি) বিরুদ্ধে অভিযোগ আছে যে, অবৈধ সম্পদ লুকিয়ে রাখার জন্য ১৫ জন বিদেশি মহিলার অ্যাকাউন্ট ব্যবহার করেছিলেন তিনি।'
অভিষেককে আক্রমণ মহম্মদ সেলিমের
অভিষেককে আক্রমণ মহম্মদ সেলিমেরগ্রাফিক্স - সুমিত্রা নন্দন

তৃণমূল সাংসদ অভিষেক ব্যানার্জির বিদেশযাত্রা নিয়ে সোশ্যাল মিডিয়ায় তীব্র আক্রমণ করলেন সিপিআইএম রাজ্য সম্পাদক মহম্মদ সেলিম। অভিষেককে 'মাফিয়া ডন' বলে চিহ্নিত করেছেন তিনি।

সোমবার সোশ্যাল মিডিয়ায় তৃণমূলের সর্ব ভারতীয় সম্পাদক অভিষেকের একটি ছবি ভাইরাল হয়। ছবিটি একটি সেলফি। সাংসদ নিজেই নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে দিয়েছিলেন ছবিটি। সানগ্লাস পরে নিউইয়র্কের একটি রাস্তায় সেলফি তুলছেন তিনি। ক্যাপশনে লিখেছিলেন, "ব্রাইট সানি সানডে মর্নিং ইন নিউইয়র্ক।" মঙ্গলবার তাঁর চোখের অস্ত্রোপচার হওয়ার কথা।

এই ছবি নিয়ে করা একটি দৈনিক পত্রিকার খবর নিজের টুইটারে শেয়ার করে মহম্মদ সেলিম লেখেন, 'কয়লা পাচার থেকে শিক্ষক নিয়োগ দুর্নীতি সহ একাধিক কেলেঙ্কারির সাথে যুক্ত থাকা এমপি কাম মাফিয় ডন নিউনিয়র্ক শহর থেকে সেলফি শেয়ার করেছে। বিজেপি বসদের সহায়তায় দেশ ছেড়ে পালিয়েছেন তিনি।'

সিপিআইএম রাজ্য সম্পাদক এও বলেছেন, 'তাঁর (অভিষেক ব্যানার্জি) বিরুদ্ধে অভিযোগ আছে যে, অবৈধ সম্পদ লুকিয়ে রাখার জন্য ১৫ জন বিদেশি মহিলার অ্যাকাউন্ট ব্যবহার করেছিলেন তিনি'।

উল্লেখ্য, কয়লা পাচারের পাশাপাশি শিক্ষক নিয়োগ দুর্নীতির সাথেও নাম জড়িয়েছে তৃণমূল সাংসদের নাম। কেন্দ্রীয় সংস্থার কাছে হাজিরাও দিয়েছিলেন। নিয়োগ দুর্নীতিতে ধৃত 'কালীঘাটের কাকু' ওরফে সুজয় ভদ্রের সাথে তাঁর যোগ রয়েছে বলে ইডির দাবি। এই কাকুই নাকি অভিষেকের বার্তা মানিক ভট্টাচার্যর কাছে পাঠাতেন বলে কেন্দ্রীয় সংস্থা সূত্রে খবর।

অভিযোগ, কেন্দ্রীয় সংস্থার হাতে গ্রেফতারি এড়াতেই বিদেশে গিয়েছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। তবে এটাই প্রথম নয়। এর আগেও তিনি আমেরিকায় গিয়েছিলেন চোখের চিকিৎসা করাতে।

প্রসঙ্গত, ২০১৬ সালে দুর্ঘটনার কবলে পড়ে অভিষেক ব্যানার্জির গাড়ি। মুর্শিদাবাদ থেকে ফিরছিলেন তিনি। সিঙ্গুরের কাছে রাস্তায় দাঁড়িয়ে থাকা দুধের গাড়ির সাথে সংঘর্ষ হয় সাংসদের গাড়ি। গুরুতর আহত হয়েছিলেন অভিষেক। সেই সময়ই চোখে আঘাত পান তিনি।

অভিষেককে আক্রমণ মহম্মদ সেলিমের
দৈনিক ৭০০ টাকা ভাতা বিশেষজ্ঞ চিকিৎসকদের! যাদবপুর বিশ্ববিদ্যালয়ের নিয়োগ বিজ্ঞপ্তি ঘিরে বিতর্ক
অভিষেককে আক্রমণ মহম্মদ সেলিমের
INDIA: ইন্ডিয়া মঞ্চের সিদ্ধান্ত বঙ্গে কার্যকরী নয়; লোকসভা ভোটে তৃণমূল-বিজেপির বিরুদ্ধেই লড়বে CPIM
অভিষেককে আক্রমণ মহম্মদ সেলিমের
উত্তরপ্রদেশের বিজেপি সাংসদকে ২ বছরের কারাদণ্ড, রাহুলের পথে হেঁটে সাংসদ পদ খারিজ করবেন স্পিকার?

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in