ইডি দপ্তরে হাজিরা দিচ্ছেন না সায়নী, গলসিতে প্রচারে যাবেন, জানালেন কুণাল ঘোষ

ইডি-র নজরে সায়নী ঘোষ ও তাঁর পরিবারের সদস্যদের ৭টি ব্যাঙ্ক অ্যাকাউন্ট। ইডি-র দাবি, সায়নীর ফ্ল্যাটের দাম ৮০ লক্ষ টাকা, এর সাথে তাঁর আয়করের হিসেব মিলছে না।
সায়নী ঘোষ এবং কুণাল ঘোষ
সায়নী ঘোষ এবং কুণাল ঘোষ

বুধবার ইডি দপ্তরে যাচ্ছেন না তৃণমূলের যুবনেত্রী সায়নী ঘোষ। দলের মুখপাত্র কুণাল ঘোষ সাংবাদিক সম্মেলনে একথা জানিয়েছেন। পাশাপাশি ভোটের মুখেই তৃণমূলের নেতানেত্রীদের কেন্দ্রীয় সংস্থা কর্তৃক তলব নিয়েও প্রশ্ন তুলেছেন তিনি।

এদিন কুণাল ঘোষ জানান, "আমি যতটুকু জানি আজ, বুধবার, সায়নী ঘোষ বর্ধমানের গলসির দিকে প্রচারে যাচ্ছেন। তিনি তদন্তকারী অফিসারদের একটি চিঠি দিয়ে জানিয়ে দিয়েছেন ভোটের পর যেদিনই ডাকা হবে, সেদিন তিনি নিশ্চিত সহযোগিতা করবেন।ইডি যা চেয়েছিল, ৫৩০ পাতার সেই সংক্রান্ত নথি এজেন্সিকে পাঠিয়ে দিয়েছেন তিনি। তিনি দলের প্রচারের জন্য রওনা হয়ে গিয়েছেন। আজ ও কাল পুরোদস্তুর দলের হয়ে প্রচার করবেন তিনি।"

তিনি আরও বলেন, "তদন্তের মূল বিষয় নিয়ে আমি কিছু বলব না। কিন্তু আমি টাইমিং নিয়ে অবশ্যই বলব। কেন ভোটের আগেই ডাকা হবে আমাদের নেতানেত্রীদের। নবজোয়ারের সময় অভিষেককে ডাকা হল, তাঁর স্ত্রীকে হেনস্থা করা হল। পুরনো পোস্ট পোল ভায়োলেন্স মামলা দিয়ে আমাদের প্রার্থীদের পর্যন্ত ডেকে পাঠানো হচ্ছে।"

ইডি-র নজরে সায়নী ঘোষ ও তাঁর পরিবারের সদস্যদের ৭টি ব্যাঙ্ক অ্যাকাউন্ট। সায়নীর আয়ের সঙ্গে সম্পত্তির হিসেবেও সঙ্গতিহীন বলে মনে করছেন তদন্তকারীরা। ইডি-র দাবি, সায়নীর ফ্ল্যাটের দাম ৮০ লক্ষ টাকা, এর সাথে তাঁর আয়করের হিসেব মিলছে না। প্রথমবারের জিজ্ঞাসাবাদে এই নিয়ে সায়নীকে প্রশ্ন করা হলে তিনি জানান, ব্যাঙ্ক থেকে ৬০ লাখ টাকা লোন নিয়ে ফ্ল্যাট কিনেছেন তিনি। এই লোনের নথি সহ তাঁর ব্যাঙ্কের সমস্ত ডিটেলস, অনান্য সম্পত্তির নথি নিয়ে এবার তাঁকে হাজির হওয়ার নির্দেশ দিয়েছিল ইডি। পাশাপাশি তাঁর পরিবারের সম্পত্তির হিসেবও চেয়েছিল।

সায়নী ঘোষ এবং কুণাল ঘোষ
ব্যাঙ্ক-সম্পত্তির নথি সহ বুধে ফের সায়নীকে তলব ইডির, শেষ মুহূর্তে দলের প্রচার থেকে সরলেন যুবনেত্রী
সায়নী ঘোষ এবং কুণাল ঘোষ
দেগঙ্গায় নির্বাচনী হিংসার বলি ১৭ বছরের স্কুল পড়ুয়া, এই নিয়ে ২৬ দিনে নিহত ১৬ জন

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in