DA আন্দোলনের আঁচ এবার ইডেনে - প্ল্যাকার্ড হাতে বিক্ষোভ সরকারি কর্মীদের একাংশের!

গতকাল কলকাতা বনাম পাঞ্জাব কিংসের ম্যাচ ছিল। সেই সময় ক্যামেরাতে ধরা পড়ে কেকেআর-র জার্সি পরে কয়েকজন বকেয়া মহার্ঘ ভাতার দাবি জানাচ্ছেন।
বকেয়া DA-র দাবিতে বিক্ষোভ
বকেয়া DA-র দাবিতে বিক্ষোভছবি - সংগৃহীত

বকেয়া ডিএ-র দাবিতে অভিনব প্রতিবাদ সরকারি কর্মীদের একাংশের। সোমবার ইডেনে আইপিএল ম্যাচ চলাকালীন প্ল্যাকার্ড হাতে ডিএ-র দাবিতে সরকারের দৃষ্টি আকর্ষণ করলেন তাঁরা।

রাজ্যে ডিএ-র জন্য ১০০ দিনেরও বেশি ধরে আন্দোলন চালাচ্ছেন সরকারি কর্মীরা। কলকাতার রাজপথে সরকারের বিরুদ্ধে সুর চড়িয়েছিলেন তাঁরা। এবার ইডেন গার্ডেনসে ওই একই দাবিতে আওয়াজ তুললেন সরকারি কর্মীরা। গতকাল কলকাতা বনাম পাঞ্জাব কিংসের ম্যাচ ছিল। সেই সময় ক্যামেরাতে ধরা পরে কেকেআর-র জার্সি পরে কয়েকজন বকেয়া মহার্ঘ ভাতার দাবি জানাচ্ছেন।

অনেকেই প্রশ্ন তুলছেন ম্যাচ চলাকালীন মাঠের ভিতর অনেক কিছু নিয়েই প্রবেশ নিষিদ্ধ। কিন্তু তাঁরা প্ল্যাকার্ডগুলি কোথা থেকে পেলেন। তাহলে কি নিরাপত্তায় গাফিলতি রয়েছে। যদিও বিক্ষোভকারীদের দাবি, তাঁরা কোনো বেআইনি কাজ করেননি। শুধুমাত্র তাঁদের প্রতি সরকারের বঞ্চনার কথা তুলে ধরেছেন। ন্যায্য দাবি জানানো কোনো অপরাধ নয়।

যদিও গতকাল দুরন্ত জয় পায় কলকাতা নাইট রাইডার্স। ঘরের মাঠ ইডেনে পঞ্জাব কিংসকে হারিয়ে আইপিএলের প্লে অফে ওঠার দৌড়ে টিকে রইল নাইটরা। গতকাল পঞ্জাবের বিরুদ্ধে বিধ্বংসী ইনিংস খেলেন আন্দ্রে রাসেল ও রিঙ্কু সিং। সেই সঙ্গে ইনিংসের শেষ বলে বাউন্ডারি মেরে কেকেআরের জয় নিশ্চিত করলেন রিঙ্কু। তাঁদের সৌজন্যেই কার্যত জয়ের মুখ দেখল বেগুনি ব্রিগেড। প্রথমে ব্যাট করে পঞ্জাব তোলে ৭ উইকেটে ১৭৯ যদিও আন্দ্রে রাসেল এবং নীতিশ রানার ব্যাটের উপর ভর করে ৫ উইকেট হারিয়ে এই রান তুলে নেয় নাইটরা।

বকেয়া DA-র দাবিতে বিক্ষোভ
DA-র দাবিতে ধর্মঘটে যোগ দেওয়ায় অনৈতিকভাবে বদলি! বিক্ষোভ-পাল্টা বিক্ষোভে উত্তাল খাদ্য ভবন
বকেয়া DA-র দাবিতে বিক্ষোভ
ছোট থেকে যে ইস্টবেঙ্গলকে চিনতাম সেটা হারিয়ে যাচ্ছে, উদ্বেগ ক্রীড়ামন্ত্রীর

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in